ঘাটাইলে যুগান্তর পত্রিকার সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

যুগান্তর পত্রিকার টাঙ্গাইলের ঘাটাইল প্রতিনিধি সাংবাদিক খান ফজলুর রহমান (৫০) সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। রোববার (১ নভেম্বর) রাত নয়টার সময় তিনি ঘাটাইল উপজেলার সামনে একটি ফাস্টফুডের দোকানে এ হামলার শিকার হন।



প্রত্যক্ষদর্শীরা ঘাটাইল ডট কমকে জানান, রোববার রাত ৯ টার সময় সাংবাদিক খান ফজলুর রহমান ঘাটাইল উপজেলা মার্কেটে একটি ফাষ্টফুডের দোকানে বসে সহকর্মীদের নিয়ে চা খাচ্ছিলেন। এ সময় উপজেলার আঠারোদানা গ্রামের আতা খন্দকার এবং মধ্য কর্না গ্রামের হায়দার রাহমান পাইপ দিয়ে প্রকাশ্য তাকে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায়।
পরে তার সহকর্মী ও আশেপাশের লোকজন মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করে।


কর্তব্যরত চিকিৎসক ঘাটাইল ডট কমকে জানান, আঘাতজনিত কারণে সাংবাদিক খান ফজলুর রহমানের মাথার পিছন দিকে পাঁচটি সেলাই দিতে হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত অবস্থায় রয়েছেন। তাকে ঘুমের ওষুধ দেয়া হয়েছে। পরবর্তীতে বিস্তারিত জানা যাবে।
এদিকে শেষ খবর পাওয়া পর্যন্ত খান ফজলুর রহমানের স্ত্রী এবং সহকর্মীবৃন্দ মামলা দায়েরের জন্য ঘাটাইল থানায় অবস্থান করছেন।



এছাড়া ঘাটাইলের সাবেক এমপি আমানুর রহমান খান রানা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক মাসুদুর রহমান আজাদ সহ অনেকেই হাসপাতালে গিয়ে সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক খান ফজলুর রহমানের শারীরিক অবস্থা সম্পর্কে রাতেই খোঁজখবর নেন। সেসময় তারা কর্তব্যরত ডাক্তারদের আহতর সঠিক চিকিৎসা নেয়ার বিষয়ে পরামর্শ দেন।
(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-

error: Content is protected !!