মুহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল

মো. নুর আলম গোপালপুরঃবিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গোপালপুরে বিক্ষোভ মিছিল-টাঙ্গাইলটাইমস
বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গ করার প্রতিবাদে টাঙ্গাইল গোপালপুরের ওলামা কওমী পরিষদ ও ইমাম মুয়াজ্জিন এর আয়োজনে বিক্ষোভ মিছিল বের করেন ধর্মপ্রান মুসুল্লিগণ।



রবিবার (১ নভেম্বর ) সকাল দশটায় গোহাটা জামে মসজিদের সামনে বিভিন্ন জায়গা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশে হয়। বিক্ষোভ মিছিলটি, গোপালপুর পৌরসভা শহরের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে থানা চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ ও মোনাজাতের মাধ্যমে বিক্ষোভ মিছিল শেষ হয়।

এতে বক্তব্য রাখেন পৌর মেয়র রকিবুল হক ছানা, ইমাম মোয়াজ্জিন পরিষদ সভাপতি মাওলা, কওমি ওলামা পরিষদের সভাপতি মাওলানা, কওমি ওলামা পরিষদের সম্পাদক মাওলানা মফিজুর রহমান, ইমাম মোয়াজ্জিন পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা জয়নুল আবেদিন, কওমি ওলামা পরিষদের যুগ্মসাধারণ সম্পাদক ও ইমাম গহাটা জামে মসজিদ মাওলানা নাজির সিদ্দিকী, বক্তারা বেশ কিছু দাবি দাবা নিয়ে বক্তব্যে বলেন।



ইসলাম বিদ্বেষী রাষ্ট্র ফ্রান্সের (ফরাসি) প্রেসিডেন্ট “ইমানুয়েল ম্যাক্রো” সম্প্রতি বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গ করার প্রতিবাদে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশের আলেম ও ওলামা সমাজ এবং ধর্মপ্রাণ মুসলমানদের অংশগ্রহণে অবিলম্বে ফ্রান্সের প্রেসিডেন্ট “ইমানুয়েল ম্যাক্রো”কে সারা বিশ্বের মুসলিম উম্মার নিকট নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান জানানো হয়। তা না হলে ফ্রান্সে তৈরি সকল পণ্য বর্জনের ঘোষণা সহ আগামীতে কঠোর কর্মসূচি পালনের ঘোষণা দেন।

(টাঙ্গাইলটাইমস)

error: Content is protected !!