নারী নির্যাতনকারীদের জন্য আ. লীগের দরজা চিরদিনের জন্য বন্ধ–কাদের

নারী নির্যাতনকারীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরদিনের মতো বন্ধ ঘোষণা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার সকালে নোয়াখালীর নিজ নির্বাচনী এলাকার বসুরহাট ও কবিরহাটে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবে ভিডিও কনফারেন্সে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।



ওবায়দুল কাদের বলেন, দলীয় পরিচয়ে কোনো অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না। তিনি বলেন, অপরাধীর পরিচয় তারা অপরাধীই। নোয়াখালীতে বিভিন্ন উন্নয়নের কাজ চলমান আছে। আর এখনো সেসব কাজ বাকি আছে বর্তমান সরকারের আমলেই তা শেষ করা হবে।



তিনি বলেন, নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী শিক্ষিত বেকারদের কর্মসংস্থানের জন্য সবকিছুই করা হবে। গুজবে বিভ্রান্ত না হওয়ার আহ্বান করেছেন ওবায়দুল কাদের। এছাড়া কোনো ধরনের উস্কানিমূলক পোস্ট ফেসবুকে না দেয়ার নির্দেশ দেন তিনি।



নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি মিলন কান্তি মজুমদারের সভাপতিত্বে পূজা উদযাপন কমিটির সাংগঠনিক সম্পাদক কমলকান্তি মজুমদারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রণজিৎ কর্মকার, শ্রী শ্রী জগন্নাথ মন্দিরের সভাপতি নির্মল চন্দ্র দে, সাধারণ সম্পাদক দীপক সূত্রধর।



error: Content is protected !!