নাগরপুরে মৃত্যু দন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

আশরাফুল,নাগরপুর(টাংগাইল) প্রতিনিধিঃ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে টাঙ্গাইলের নাগরপুরে লুকিমুদ্দিন ওরফে লোকমান (৪৮)নামের মৃত্যু দন্ডপ্রাপ্ত এক পলাতক আসামীকে পুলিশ গ্রেফতার করেছে।



সে উপজেলার ভাড়রা গ্রামের মৃত হযরত আলীর ছেলে। শনিবার ভোর ৫টায় ভারড়া গ্রামের নিজ বাড়ী থেকে নাগরপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। লোকমানের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ। তিনি (ওসি) জানান, টাঙ্গাইলের মির্জাপুর থানায় দায়ের করা হত্যা মামলায় (মামলা নং ০১(০৮)১৩ ধারা ৩০২/৩৪ পেনাল কোড জি আর সাজা নং ৩৮/২০ প্রসেস নং ৩৮/২০ তারিখ ০৫/০৩/২০২০) অভিযুক্ত আসামী লুকিমুদ্দিন ওরফে লোকমানকে আদালত মৃত্যু দন্ডের আদেশ দেন



সে দীর্ঘ দিন ধরে গ্রেফতার এড়াতে আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. ফজলুর রহমান, মো.সিরাজুল ইসলাম ও এএসআই মো. জহিরুল আলম জহির সঙ্গীয় ফোর্স নিয়ে রাতভর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।



মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান জানান, উপজেলার জামুর্কি ইউনিয়নের বানগুটি গ্রামের আওয়াল মিয়া হত্যায় ছেলে আসাদুজ্জামান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে মির্জাপুর থানায় ২০১৩ সালে ৩০২/৩৪ ধারায় হত্যা মামলা দায়ের করে। হত্যা মামলার তদন্ত রিপোর্টে বেড়িয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। বাদী আসাদুজ্জামান নিজেই সঙ্গীয় আরো ৪ জনকে নিয়ে নিজের পিতাকে হত্যা করে। বাকী ৪ আসামী হলেন, লুকিমুদ্দিন ওরফে লোকমান, জহির উদ্দিন জরু, আ. মান্নন ও আওয়াল। পরে মির্জাপুর থানার এসআই শ্যমল দত্ত বাদী হয়ে মোট ৫ জনকে আসামী করে চার্জশিট দাখিল করেন।



আসামী লুকিমুদ্দিন ওরফে লোকমান, আ. মান্নান ও আওয়াল পলাতক ছিল। অপর দুই আসামী জেল হাজতে রয়েছে।

error: Content is protected !!