দ্বিতীয়বারের পরীক্ষাতেও করোনা পজিটিভ রোনালদো

দ্বিতীয়বারের পরীক্ষাতেও করোনামুক্ত হতে পারেননি জুভেন্টাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। গত ১৩ অক্টোবর পর্তুগাল ফুটবল ফেডারেশন জুভেন্টাস তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করে।



এরপর রোনালদোকে পর্তুগাল থেকে দ্রুত এয়ার অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় ইতালিতে। সেখানে আইসোলেশনে থেকেছেন, প্রয়োজনীয় চিকিৎসা নিয়েছেন। বেশ সুস্থও হয়ে উঠেছেন রোনালদো।১১ দিন পর ২২ অক্টোবর তার দ্বিতীয় কোভিড টেস্ট করার কথা ছিল। সেই অনুযায়ী পরীক্ষা করিয়েছেন ‘সিআর সেভেন’। কিন্তু সুখবর মেলেনি। আবারো করোনা পজিটিভ হয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী ফুটবল তারকা।



স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, দ্বিতীয় পরীক্ষাতেও রোনালদোর শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব ধরা পড়েছে। ফলে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বার্সেলোনার বিপক্ষে ম্যাচে তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে। বুধবার (২৮ অক্টোবর) চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনা-জুভেন্টাসের ম্যাচ।



করোনা আক্রান্ত হলেও অবশ্য ভেঙে পড়েননি রোনালদো। বরং ফিটনেস ঠিক রাখার কাজ করে যাচ্ছেন এর মধ্যেও। সম্প্রতি কোয়ারেন্টিনে থাকা পর্তুগিজ যুবরাজ হোম ট্রেনিংয়ের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। অসুস্থ হওয়ার পর মাথার চুলও ফেলে দিয়েছেন জুভ তারকা।

error: Content is protected !!