ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা গ্রেফতার

নোয়াখালীর চাটখিলে ঘরে ঢুকে এক গৃহবধূকে (২৯) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মজিবুর রহমান শরীফ (৩২) নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।



গ্রেফতার মজিবুর রহমান শরীফ উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকনের ছেলে এবং নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি। তার বিরুদ্ধে ধর্ষণসহ আটটি মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।



মামলা সূত্রে জানা গেছে, মজিবুর রহমান শরীফ তার দূর সম্পর্কের ভাসুরের ছেলে। বুধবার ভোর ৫টার দিকে ওই গৃহবধূ তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। শরীফ সুকৌশলে ওই গৃহবধূর টিনশেড ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন এবং নগ্ন করে মোবাইলে ছবি ও ভিডিও ধারণ করে চলে যান।চাটখিল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) দুলাল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ওই গৃহবধূ থানায় মামলা করেছেন। মামলার পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত মজিবুর রহমান শরীফকে গ্রেফতার করা হয়েছে।



তিনি আরও বলেন, শরীফকে গ্রেফতার করা হলেও তার মোবাইল ফোন এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ ফোনটি উদ্ধারে তাকে নিয়ে অভিযান পরিচালনা করবে। আগামীকাল তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

error: Content is protected !!