রাজধানীতে র‌্যাবের অভিযানে ৭ কিশোর গ্যাং সদস্য আটক

রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সাত সদস্যকে আটক করেছে র‌্যাব-২।

গতকাল রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন জি টি সি এল বিল্ডিং এর সামনে ৬০ ফিট রাস্তার ফুটপাত এলাকায় ওই অভিযান চালায় র‌্যাব-২ এর একটি বিশেষ দল।



অভিযানে কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সদস্য মো. সাগর রোমান(১৯), মো. হাতেম আলী (১৯), মুক্তারুজ্জামান(১৯), মো. রাকিব সিকদার (২০), মো. আলামিন হোসেন (১৯), মো. হৃদয় (১৬) এবং মো. জীবনকে (১৬) মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও দুটি ছুরিসহ আটক করা হয়।
আজ সোমবার র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা স্থানীয় কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সক্রিয় সদস্য। তারা ইয়াবা, গাঁজা ইত্যাদি নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত। তারা নিজেরাও নেশা জাতীয় দ্রব্য সেবন।



আটককৃতরা আরও জানায়, গ্রুপ লিডার পারভেজের নেতৃত্বে এই কিশোর অপরাধী গ্রুপ ডিএমপি ঢাকার শেরেবাংলা নগর থানার বিএনপি বস্তি, শিশুমেলা, বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্র এলাকায় নানা ধরনের মাদকদ্রব্য সেবন, ক্রয়-বিক্রয়, চুরি ছিনতাই, মারামারিসহ নারীদের ইভটিজিংয়ের সঙ্গে জড়িত।



এ ছাড়া, তাদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে জানায় র‌্যাব। যা যাচাই-বাছাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের অভিযান অব্যাহত রাখবে।

error: Content is protected !!