টাঙ্গাইলে মাদকাসক্ত ছেলের হাতে পিতা খুন

টাঙ্গাইলের ঘাটাইলে সমেস উদ্দিন (৫৫) নামে এক পিতাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে মাদকাসক্ত প্রতিবন্ধি ছেলে হাসু মিয়ার বিরুদ্ধে। শনিবার (১৭ অক্টোবর) রাত পৌনে ৯ টার দিকে উপজেলার ধলাপাড়া ইউনিয়নের হেংগারচালা গ্রামে এ ঘটনা ঘটে।বিষয়টি ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম নিশ্চিত করেছেন।পুলিশ ও স্থানীয়রা জানান, হাসু মিয়া দীর্ঘদিন যাবত মাদক সেবন করতো।



মাদক সেবন করতে করতে এক পর্যায়ে তিনি প্রতিবন্ধির মতো হয়ে যায়। মাদকের জন্য তার বাবা মাকে মারধর করতে যায়।গত তিন বছর আগে থেকে পরিবারের পক্ষ থেকে হাসু মিয়াকে বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখতো। বেঁধে রাখায় বাবা সমেস উদ্দিনের প্রতি তার ক্ষোভের সৃষ্টি হয়। এর আগে বাবাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেন হাসু।শনিবার রাতে যে খুঁটিতে হাসুকে বেধে রেখেছিলো সেই খুঁটি তুলে শিকল খুলে ফেলে। পরে ঘরে ঢুকে মাটি কাটার কোদাল দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে তার বাবা সমেসকে হত্যা করে।



ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম শনিবার রাতে জানান, এ ঘটনায় ছেলে হাসু মিয়াকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে খুনের আলামত হিসেবে কোদাল, একটি বিদেশি লাইট, একটি বাঁশের লাঠি জব্দ করা হয়েছে। এছাড়া লাশ উদ্ধার করে থানায় নেওয়া হচ্ছে।রোববার (১৮ অক্টোবর) লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে বলে তিনি জানান।



ঘাটাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ঘটনার পরপরই স্থানীয়রা হাসমতকে ধরে ফেলে। পরে তাকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-

error: Content is protected !!