টাঙ্গাইলে প্রাইভেটকার নিয়ে অটো ছিনতাইয়ের ঘটনায় যুবক আটক

টাঙ্গাইলের নাগরপুরে থানা পুলিশ এক অটোরিক্সা ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। গতকাল মঙ্গলবার (৬ অক্টোবর) বিকেলে ঘটনাস্থল হতে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো -গ-২১-৭৮৪৬), একটি মোবাইল সেট, দুইপাতা ঘুমের ঔষধ ও এক প্যাকেট বিস্কিটসহ গাড়ীর চালক মোঃ শহীদুল ইসলাম (৩৩) কে গ্রেফতার করে থানা পুলিশ ।



প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল বিকেলে একটি প্রাইভেট কার কাঠুরী গ্রামে উপেন্দ্র সরোবরের কাছে এসে থামে ও গাড়ী থেকে একটি ছেলেকে অজ্ঞান অবস্থায় রাস্তার ধারে ফেলে দিলে আমরা তাকে উদ্ধার করি এবং ছেলেটিকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাই। পরে তাকে বহন করা গাড়ীটি উপজেলার ভাদ্রাবাজরে ফোন দিয়ে চালকসহ আটক করা হয়



এসময় গাড়ী হতে একজন নেমে দৌড়ে পালিয়ে যায়। পরে থানায় ফোন দিলে পুলিশ এসে গাড়ীর চালক সহ থানায় নিয়ে আসে।
থানা সূত্রে জানা যায়, ধৃত আসামী মোঃ শহিদুল ইসলাম অটোরিক্সা চোর সিন্ডিকেটের অন্যতম সদস্য। তার বাড়ী ঢাকা জেলার নবাবগঞ্জ থানায়। তার অপর দু সহযোগী শহীদুজ্জামান বিপুল ও আজিম জামালপুর জেলার বাসিন্দা। তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন জেলায় অটোরিক্সা চুরি করে আসতেছে।
এ ব্যাপারে অটোচালক দিপুর (১৮) বাবা দেলদুয়ার থানার নলশোধা গ্রামের মোঃ মামুদ আলী (৫৫) নাগরপুর থানায় উল্লেখিত আসামীদের বিরুদ্ধে একটি চুরি মামলা দায়ের করেন।



এ বিষয় নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলম চাঁদ জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পৌঁছে। এ সময় একটি প্রাইভেটকার চালকসহ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃতকে আজ বুধবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
(সিরাজ আল মাসুদ, ঘাটাইল ডট কম)/-

error: Content is protected !!