মির্জাপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র শিমুলের দায়িত্ব গ্রহণ

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র সালমা আক্তার শিমুল দায়িত্বভার গ্রহণ করেছেন।
সোমবার(৫ অক্টোবর) সকালে পৌরসভা মিলনায়তনে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে তিনি এ দায়িত্বভার গ্রহণ করেন। শিমুল তার স্বামী প্রয়াত মেয়র সাহাদৎ হোসেন সুমনের স্থলাভিসিক্ত হলেন।



দায়িত্বভার গ্রহণ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহামুদ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান
আজহারুল ইসলাম, লতিফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহীদ ইকবাল, মাজহারুল ইসলাম শিপলু, বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি বিপ্লব মাহামুদ উজ্জল, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সোহেল রানা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন খান প্রমুখ।



এরআগে মেয়র শিমুল পৌরসভা মিলনায়তেনে পৌছালে পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
নবনির্বাচিত মেয়র সালমা আক্তার শিমুল মির্জাপুর পৌরসভার মেয়র হিসেবে নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
(মির্জাপুর সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-

error: Content is protected !!