নোয়াখালীতে গৃহবধূকে নির্যাতন ও ভিডিওধারণ, আটক ১

নোয়াখালীর বেগমগঞ্জে রাতের আঁধারে ঘরে ঢুকে এক গৃহবধূকে অপবাদ দিয়ে নির্যাতন করেছে একদল যুবক। সেসময় ঘটনার ভিডিওচিত্র ধারণ করেন তারা।

গত ২ সেপ্টেম্বর রাতে উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের জয়কৃষ্ণপুর গ্রামের বড় খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে ওই গৃহবধূ ও তার পরিবারের সদস্যরা এলাকা ছেড়ে আত্মগোপনে আছেন।ঘটনার এক মাস দুই দিন পর আজ রোববার দুপুরে ওই নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।



স্থানীয় দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার ও তার সেকেন্ড ইন কমান্ড বাদল এবং কর্মী রহিম, সুমনসহ ৫-৬ জনের বিরুদ্ধে এ নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে। আজ সন্ধ্যায় অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত সন্দেহে আবদুর রহিম (২২) নামের একজনকে আটক করেছে পুলিশ।



নাম প্রকাশে অনিচ্ছুক একলাশপুর ইউনিয়নের অনন্তপুর ও জয়কৃষ্ণপুর গ্রামের একাধিক ব্যক্তি জানান, ওই গৃহবধূর বিয়ে হয় বছর তিনেক আগে। স্বামী তাকে রেখে অন্যত্র দ্বিতীয় বিয়ে করেন। দীর্ঘদিন তার সঙ্গে স্বামীর কোনো যোগাযোগ ছিল না।



গত ২ সেপ্টেম্বর রাতে স্বামী ওই গৃহবধূর ঘরে ঢুকেন। স্থানীয় মাদক চোরাকারবারি বাহিনীর প্রধান দেলোয়ার এ ঘটনা দেখে তার লোকজন নিয়ে রাত ১০টার দিকে ওই ঘরে প্রবেশ করে গৃহবধূকে অপবাদ দিয়ে তাকে মারধর শুরু করেন। একপর্যায়ে ওই গৃহবধূকে পিটিয়ে বিবস্ত্র করে তার ভিডিওধারণ করেন।

error: Content is protected !!