নিজে কখনো দুর্নীতি করিনি, কেউ দুর্নীতি করলে সেটাও মেনে নেওয়া হবে না—ভিপি জোয়াহের এমপি

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের বলেন, বাসাইল-সখীপুরবাসী আমাকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করেছেন। সংসদে তাদের কথাই বলব।
আমার প্রথম কাজ হবে বাসাইল সখীপুর থেকে দুর্নীতি, মাদক ও সন্ত্রাস দূর করা। জনগণকে সঙ্গে নিয়ে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে অবিরাম কাজ করে যাচ্ছি।



সারাজীবন জনগণের জন্য রাজনীতি করেছি। এখন তাদের সাথে নিয়ে বাসাইল-সখীপুরের উন্নয়ন করব। আমি নিজে কখনো দুর্নীতি করিনি, করব না, কেউ দুর্নীতি করলে সেটাও মেনে নেওয়া হবে না। বিশেষ করে কেউ যদি শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে কোন ধরনের রাজনীতি ও দুর্নীতি করে সে যেই হোক তাকে বরদাস্ত করা হবে না।
রোববার সকালে উপজেলা যুবলীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



উপজেলার পলাশতলী কলেজ মাঠে সমাবেশে যুবলীগের আহ্বায়ক এম এ সবুরের সভাপতিত্বে জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল, সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সখীপুর ইউসিসিএ লিঃ চেয়ারম্যান কেবিএম রুহুল আমীন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলমাস আজাদ, সজীব আহম্মেদ প্রমুখ বক্তব্য রাখেন।



প্রসঙ্গত, সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল সমাবেশ স্থলে আসতে থাকে। এক পর্যায়ে কর্মী সমাবেশটি বিশাল জনসভায় রূপ নেয়। পরে তৃণমূলের নেতাকর্মীরা মুক্ত আলোচনায় প্রধান অতিথি ও জেলা নেতৃবৃন্দের কাছে সাংগঠনিক অবস্থার চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন।

error: Content is protected !!