ঘাটাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

রোববার (৪ অক্টোবর) দুপুর ১টায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের হরিপুর নামক স্থানে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে ঢাকা অভিমুখী ডিম বহনকারী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শাহিন মিয়া (৩০) নিহত ও সাবেক ইউপি সদস্য বাদল (৪০) আহত হয়েছেন।



নিহত ব্যক্তি উপজেলার গলগন্ডা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। আহত ব্যক্তিকে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জামুরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার।

ঘাটাইল থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) মতিউর রহমান ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার দুপুর ১টায় সাবেক ইউপি মেম্বার বাদল ও মোঃ শাহিন মিয়া মোটরসাইকেল যোগে উপজেলার ব্রাহ্মনশাসন নামক স্থানে যাওয়ার সময় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের হরিপুর নামক স্থানে ঢাকা গামী ঢাকা মেট্রো ১১-২৭৭৮নং ডিমের ট্রাক অতিক্রম করার সময় ধাক্কায় রাস্তার উপরে দুজন পড়ে যায়।



এলাকাবাসী মুমুর্ষ অবস্থায় ২ জনকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক শাহিন মিয়া (৩০) কে মৃত ঘোষনা করে।
অপরজন সাবেক ইউপি মেম্বার মোঃ বাদল মিয়াকে মুমূর্ষু অবস্থায় টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়।
তিনি আরও জানান, ঘাতক ট্রাকের চালক ও হেলপার পলাতক। ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তিকে তার পরিবার সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

(রবিউল আলম বাদল, ঘাটাইল ডট কম)

error: Content is protected !!