টাঙ্গাইলে প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগ

টাঙ্গাইলের বাসাইলে এক সৌদি প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়ে টাকা দাবির অভিযোগ উঠেছে দুই বখাটে যুবকের বিরুদ্ধে। বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বাসাইল থানার এসআই আলতাব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ ঘটনায় দুই জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ওই গৃহবধূর ব্যক্তিগত ছবি এখন ফেসবুকে নেই বলেও তিনি জানান।

এ ঘটনায় অভিযুক্ত দুই যুবকের বিরুদ্ধে রোববার ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে বাসাইল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন। আসামিরা হলেন- বাসাইল উপজেলার কাঞ্চনপুর দক্ষিণপাড়া গ্রামের খলিল মিয়ার ছেলে হাসান মিয়া (২৫) ও একই এলাকার মৃত নাছির খানের ছেলে সম্রাট খান (২৬)।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার কাঞ্চনপুর দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা ওই গৃহবধূর মোবাইল নষ্ট হওয়ায় তিনি সম্প্রতি পাশের বাড়ির হাসান নামের এক যুবকের কাছে মোবাইলফোনটি ঠিক করতে দেন। এরপর হাসান মোবাইলটি বাসাইল বাজারে নিয়ে গিয়ে ঠিক করেন। এসময় ওই গৃহবধূর মোবাইল ফোনে থাকা প্রবাসী স্বামীর সঙ্গে তার ব্যক্তিগত ছবিগুলো তাকে না জানিয়ে কৌশলে অন্য মোবাইল ফোনে নেয়। এর কিছুদিন পর হাসান ও একই এলাকার সম্রাট মিলে ওই গৃহবধূকে তার আপত্তিকর ছবি দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। টাকা না দেয়ায় হাসান ও সম্রাট ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়।

এ ব্যাপারে আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ওই গৃহবধূ।

(বাসাইল টাইমস)

error: Content is protected !!