টাঙ্গাইলে শিশুকে যৌন নির্যাতনের পর মা ও ফুপুকে মারপিট! গ্রেপ্তার ১

টাঙ্গাইলের গোপালপুরে চার বছরের এক শিশুকে যৌন নির্যাতনের পর তার মা ও ফুপুকে মারপিটের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ তোতা মিয়া (৪৫) নামক এক দুর্বত্তকে গ্রেফতার করেছে।

তিন সন্তানের জনক তোতা একই গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র।

উপজেলার ধোপাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই জানান, আজ সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গাড়ালিয়া পাড়া গ্রামের এক প্রবাসীর চার বছর বয়সী কন্যাকে যৌন নির্যাতন করেন একই গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র তোতা মিয়া।

শিশুটি বাড়ির আঙ্গিনায় খেলা করার সময় পড়শি তোতা মিয়া পাশের জঙ্গলে নিয়ে যৌন নির্যাতন চালায় বলে জানান তিনি।

শিশুর মা রমিছা বেগম জানান, শিশুটি কান্নাকাটি শুরু করলে তোতা মিয়া কেটে পড়েন।

সে সময় পাড়াপড়শিরা প্রকৃত ঘটনা জানার জন্য বাড়ি থেকে তোতা মিয়াকে ডেকে আনলে ক্ষিপ্ত হয়ে লাঠি নিয়ে হামলা চালায় তোতা। তার লাঠির আঘাতে শিশুর ফুপু আজিরন বেগমের মাথা ফেটে যায়। আহত হন শিশুর মা রমিছা বেগম।

ওই শিশুসহ তিনজনই এখন গোপালপুর উপজেলা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলীম আল রাজী জানান, হাসপাতালের একজন গাইনী ডাক্তার দিয়ে শিশুটির চেকআপ করানো হয়েছে। তাতে যৌন নির্যাতনের আলামত মিলেছে।

গোপালপুর থানার ওসি তদন্ত কাইয়ুম খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই শিশুর দাদী জরিনা বেগম বাদী হয়ে থানায় যৌন ও শিশু নির্যাতনের ধারায় মামলা করেছেন। ঘটনার দুই ঘন্টার মধ্যেই পুলিশ অভিযান চালিয়ে আসামী তোতা মিয়াকে গ্রেফতার করেছে।
(ঘাটাইল ডটকম)

error: Content is protected !!