প্রেমিকার বাসায় প্রেমিককে পুড়িয়ে হত্যার অভিযোগ! পরিবারসহ প্রেমিকা উধাও

রাজধানীর মিরপুরে প্রেমিকার বাসায় ডেকে নিয়ে প্রেমিককে আগুনে পুড়িয়ে মারা অভিযোগ উঠেছে। নিহত সাব্বিরের পরিবার বলছে, প্রেমিকাকে আরেক জায়গায় বিয়ে দিতে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে সাব্বিরকে। আর অভিযুক্ত প্রেমিকার পরিবারের কাছে জানতে চাওয়া হলে তারা ক্যামেরার সামনে কোন মন্তব্য না করে সটকে পড়ে।

ছেলের মৃত্যুর পর পার হয়ে গেছে বেশ কদিন। কিন্তু এখনো থামেনি মায়ের আহাজারি। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হারিয়ে শোকে পাথর পুরো পরিবার।

জানা গেছে,প্রায় তিন বছর ধরে প্রেমের সম্পর্ক সাব্বির-সোনিয়ার। ২ পরিবারের সম্মতিতে বিয়েও ঠিক হয়েছিলো। কিন্তু করোনার কারণে পিছিয়ে যায় বিয়ে। এই সুযোগে কাবিনের টাকা বেশী পাওয়ায় সোনিয়ার অন্য জায়গায় বিয়ে ঠিক করেন তার মা। ৩১ আগষ্ট সাব্বিরকে ডেকে নেয় সোনিয়ার পরিবার।

এরপর রাত আটটায় দগ্ধ অবস্থায় সাব্বিরের ঠাঁই হয় ঢাকা মেডিকেলে। ৪ দিন পর ৫ সেপ্টেম্বর মারা যান সাব্বির। পরিবারের অভিযোগ, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে সাব্বিরকে।

ঘটনার পর থেকেই প্রেমিকা সোনিয়াসহ পলাতক পরিবারের সবাই। প্রতিবেশীরা জানান, সোনিয়ার বাসার সিড়িতে সাব্বিরকে অগ্নিদগ্ধ অবস্থায় দেখে আগুন নিভানোর চেষ্টা করেন তারা।

যদিও অভিযোগের বিষয়ে সময় সংবাদের মুখোমুখি হলে কোন কথা না বলে পালিয়ে চলে যায় সোনিয়ার বোনের জামাই মামুন।

পুলিশ বলছে, ঘটনার তদন্ত চলছে, যাদের সংশ্লিষ্টতা পাওয়া যাবে আনা হবে আইনের আওতায়।

এ ব্যাপারে শাহ্ আলী থানায় একটি অপমৃত‍্যূ মামলা হয়েছে।

(সূত্র-সময় সংবাদ)

error: Content is protected !!