টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা! দোকান ভাঙচুর ও লুটপাট

(আতিক হাসান)কালিহাতীতে রফিকুল ইসলাম নামের এক মুদি ও চা স্টল দোকান ব্যবসায়ীর উপর হামলার ঘটনা ঘটেছে। বেধড়ক মারধর ও দোকান ভাঙচুরের পর হামলাকারীরা দোকান থেকে ৩৪ হাজার টাকা ও বিভিন্ন কোম্পানির সিগারেট লুট করে নিয়ে হামলাকারীরা।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলা নারান্দিয়া ইউনিয়নের লুহুরিয়া বাজারে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে কালিহাতী থানায় উপজেলার পিচুরিয়া গ্রামের আশরাফ আলীর ছেলে হাসান, মজনু মিয়ার ছেলে হৃদয় ও দুলাল হোসেনের ছেলে রাকিবকে অভিযুক্ত করে অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ব্যবসায়ী রফিকুল ইসলামের দোকান থেকে বিভিন্ন সময় বাকিতে জিনিসপত্র নেয়। বাকির টাকা চাইলে অভিযুক্তকারীরা দোকানের বাকী টাকা দেয় না ও বিভিন্ন সময় চা সিগারেট খেয়ে চলে যায়।

শুক্রবার ব্যবসায়ী রফিকুল ইসলাম বাকি টাকা চাইলে না দেওয়ার কারণে দোকানে প্রবেশ করে অতর্কিত ভাবে দোকানের ঝাঁপ ফেলে দোকানের মধ্যে এলোপাথারীভাবে লোহার রড় দিয়ে বাইরাইয়া ও কিল-ঘুষি-লাথি মেরে গুরুতর আহত করে দোকান থেকে টাকা ও মালামাল লুট করে নিয়ে যায় বলে বাদী জানান।

বেধড়ক মারধর ও দোকান ভাঙচুরের পর হামলাকারীরা দোকানের ক্যাশ বাক্সে থাকা ৩৪ হাজার টাকা ও স্যামসাং মোবাইল, দুই কার্টুন গোল্ডলিফ সিগারেট, দুই কাটুন ক্যাপাস্টিন সিগারেট, ৪ কার্টুন বেনসন সিগারেট, দুই কাটুন নেভি সিগারেট, ৩ কাটুন পাইলট সিগারেট ও এক কাটুন স্টার সিগারেট লুট করে নেয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন কালিহাতী থানা পুলিশ।

আহত ব্যবসায়ী রফিকুল ইসলাম কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

এবিষয়ে কালিহাতী থানার অফিসার ইনচার্জ সওগাতুল আলম বলেন, ‘তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

error: Content is protected !!