অভিষেকেই দুর্দান্ত উইলিয়ান, দাপুটে জয়ে লিগ শুরু আর্সেনালের

ইংলিশ প্রিমিয়ার লিগে নতুন মৌসুমের প্রথম ম্যাচেই দাপুটে জয় তুলে নিল আর্সেনাল। আজ (শনিবার) ক্রাভেন কটেজে ফুলহ্যামকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে শুরু করেছে গানাররা।

ম্যাচে দারুণ খেলেছেন চেলসির সঙ্গে সাত বছরের সম্পর্ক ছিন্ন করে আর্সেনালে আসা উইলিয়ান। ব্রাজিলিয়ান উইঙ্গার শুধু গোলটাই পাননি, খেলেছেন মাঠময়। দলের তিন গোলের দুটিতেই অবদান ছিল তার।

ম্যাচের শুরুতেই এগিয়ে যায় আর্সেনাল। অবামেয়াংয়ের বাড়ানো বল পেয়ে যান উইলিয়ান। গোলমুখ থেকে তার প্রচেষ্টা রুখে দিলেও বিপদমুক্ত করতে পারেননি ফুলহ্যাম গোলরক্ষক। আর সেই সুযোগে কাছেই থাকা ফরাসি ফরোয়ার্ড লাকাজেতে বাঁ পায়ের শটে গোল করে দেন।

২৭ মিনিটে গোল পেয়ে যেতে পারতেন উইলিয়ানও। দুর্ভাগ্যজনকভাবে তার ফ্রি-কিক লেগে যায় পোস্টে। দ্বিতীয়ার্ধে ৪৯ মিনিটে ব্রাজিলিয়ান উইঙ্গারের কর্নার থেকেই দারুণ হেডে ব্যবধান দ্বিগুণ করেন গ্যাব্রিয়েল।এর আট মিনিটের মাথায় আরও এক গোল আর্সেনালের।

৫৭তম মিনিটে অধিনায়ক পিয়েরে-এমেরিক অবামেয়াং বাঁ দিক থেকে আক্রমণে ওঠে ডান পায়ের কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে বল জালে জড়িয়ে দেন। শেষ পর্যন্ত ৩-০ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে মিকেল আর্তেতার দল।

error: Content is protected !!