বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড়ে লোহার সিন্দুক ঘিরে কৌতূহল

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু পূর্ব গোলচত্বর এলাকা থেকে তালাবদ্ধ অবস্থায় একটি লোহার সিন্দুক উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে সেতুপূর্ব পাথাইলকান্দি রেলক্রসিং সংলগ্ন পেয়ারা বাগান থেকে সিন্দুকটি উদ্ধার করা হয়। সেখানে মাদারীপুর জেলার রাজৈর এলাকার মিলন স্বর্ণকারের হিন্দু বিবাহের রেজিস্টারের ফটোকপি পাওয়া যায়।

পুলিশের ধারণা লোহার সিন্দুকটি দর্শনা থেকে চুরি করে চোরচক্র ফেলে গেছে। সিন্দুকটি সীমান্তবর্তী চুয়াডাঙ্গার উপজেলার বলে জানান পুলিশ। বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ওসি কাজী আইয়ুবুর রহমান বলেন, চোর চক্র লোহার সিন্দুকটি চুরি করে নিয়ে যাওয়ার সময় বঙ্গবন্ধু সেতু পূর্ব গোলচত্বর রেলক্রসিং সংলগ্ন এলাকায় ফেলে চলে যায়। সিন্দুকটি তালাবদ্ধ আছে।

সিন্দুকের উপর থেকে একটি হিন্দু বিবাহের রেজিস্টারের ফটোকপি পাওয়া গেছে। বিবাহের রেজিস্টারে মাদারীপুর জেলার রাজৈরের সাহাপাড়া গ্রামের দুলাল স্বর্ণকারের ছেলে মিলন স্বর্ণকারের নাম লেখা রয়েছে।

সিন্দুকের মালিককে খবর দেয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ প্রশাসনের লোকজন সিন্দুকটি খোলার চেষ্টা করছেন। সিন্দুকের মালিক এলে এবং খোলার পরেই প্রকৃত ঘটনা জানা যাবে। এদিকে সিন্দুক নিয়ে এলাকার মানুষের মধ্যে ব্যাপক কৌতূহলের সৃষ্টি হয়েছে।

error: Content is protected !!