চতুর্থ শ্রেণীর শিশু অপহরণ ও হত্যা মামলার প্রধান আসামি টাঙ্গাইলে গ্রেফতার

গাজীপুরে শ্রীপুরের চতুর্থ শ্রেণীর স্কুল ছাত্র এক শিশুকে অপহরণ ও হত্যা ঘটনার প্রধান আসামী এক যুবককে মঙ্গলবার টাঙ্গাইল থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১’র সদস্যরা।

গ্রেফতারকৃতের নাম মোঃ আজিজুল ইসলাম (২০)। সে শ্রীপুর থানার বেতঝুড়ি এলাকার সবুর উদ্দিন ওরফে এমসি বাবুর্চির ছেলে।

র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গত ৩ আগস্ট শ্রীপুর থানার গড়গড়িয়া মাষ্টারবাড়ীর বহেরারচালা গ্রামের আব্বাস আলীর ছেলে সোহান (১০) নিখোঁজ হয়। সোহান ওই গ্রামের আবুল প্রধান কিন্ডারগার্ডেন স্কুলের ৪র্থ শ্রেণীর ছাত্র।

স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে ৬আগস্ট থানায় সাধারণ ডায়েরী করেন। রবিবার বিষয়টি র‌্যাবকে জানালে র‌্যাব শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালায়।

এক পর্যায়ে সোমবার সকালে শ্রীপুর পৌর এলাকার গড়গড়িয়া মাস্টারবাড়ীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে আবর্জনার স্তুপ থেকে মানুষের একটি কঙ্কাল পাওয়া যায়। কঙ্কালের পাশে থাকা শার্ট, প্যান্ট ও জুতা দেখে কঙ্কালটি নিখোঁজ সোহানের বলে শনাক্ত করে তার স্বজনেরা। ওই দিনই ছেলে অপহরণ ও হত্যার অভিযোগে স্থানীয় আজিজুল ইসলামকে আসামি করে থানায় মামলা দায়ের করেন পিতা আব্বাস আলী।

র‌্যাব কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে র‌্যাব সদস্যরা টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলার কালিদাস বাজার এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি আজিজুল ইসলামকে গ্রেফতার করে। পরে তাকে শ্রীপুর মডেল থানায় হস্তান্তর করা হয়।

error: Content is protected !!