পিএসজিতে আসতে মেসিকে নেইমারের ফোন!

মেসির বার্সেলানা ছেড়ে দেয়া নিয়ে চলছে নানা গুঞ্জন, আলোচনা-সমালোচনা। আদৌ কি বার্সার বন্ধন ছিন্ন করে ছেড়ে যাবেন নাকি থেকে যাবেন? আর বার্সা ছেড়ে গেলে কোথায় যাবেন? এমন সব প্রশ্নে বিভোর গোটা ফুটবল দুনিয়া। যদিও ক্লাব ছাড়ার এ খবর এখন বেশ পুরনো। তবুও ফুটবল জাদুকর মেসি বলে কথা। তাঁর দলবদল নিয়ে তো আগ্রহ থাকাটাই স্বাভাবিক।

লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার খবরে তাকে দলে ভেড়াতে বেশকিছু ইউরোপের ক্লাব নড়েচড়ে বসেছে। তাদের মাঝে অন্যতম ক্লাব ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন পিএসজি। তবে মেসিকে দলে টানতে ক্লাবগুলোকে বড় অংকের অর্থ খরচ করতে হতে পারে। আর নেইমার, কিলিয়ান এমবাপ্পেকে রেকর্ড ফি দিয়ে দলে টানা পিএসজি আর্থিক দিক থেকে কিছুটা ভয় আছে।

তাই মেসির ব্যাপারে ধীর গতিতে এগুচ্ছে তারা। আনুষ্ঠানিকভাবে কোনো প্রস্তাব তৈরির কাজ শুরু না করলেও ভিন্ন পথে মেসিকে নিজেদের দিকে টানতে চাইছে তারা। আর বিকল্প হিসেবে তারা কাজে লাগিয়েছে দলটির অন্যতম সেরা খেলোয়াড় এবং মেসির সাবেক সতীর্থ নেইমারকে। গেল বৃহস্পতিবার (২৭ আগস্ট) নেইমারকে দিয়ে ফোনও করা হয়েছে। মেসিকে ফোন করে পিএসজিতে আসার জন্য নেইমার অনুরোধ করেছেন বলে জানিয়েছেন ফ্রেঞ্চ সাংবাদিক জুলিয়েন লরেন্স।

লরেন্সের তথ্য অনুযায়ী, শুধু নেইমারই নন, মেসিকে দলে টানার ব্যাপারে জাতীয় দলের সতীর্থ এবং বন্ধু ডি মারিয়ারও কথা হয়েছে।

তবে নেইমারের ডাকে যে সাড়া দিচ্ছেন না মেসি তা অনেকটাই স্পষ্ট। কেননা গোল ডট কমের টুইট থেকে জানা যায়, ‘ পিএসজির প্রস্তাব নাকচ করে লিওনেল মেসি ম্যানচেস্টারে যোগ দেবেন বলে জানিয়েছেন তাঁর বাবা।’

মেসির বাবা হোর্হে মেসি জানিয়েছেন, তাঁর ছেলে এর মধ্যেই নিজের পরবর্তী গন্তব্য ঠিক করে ফেলেছে।’

(সময় সংবাদ)

error: Content is protected !!