পিএসজিকে বিদায় জানিয়ে চেলসিতে থিয়াগো সিলভা

২০১৯-২০ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে আশা জাগানিয়া পারফরম্যান্স করেছে চেলসি। ধারাবাহিকতা ধরে রাখতে নতুন মৌসুমের একের পর এক বড় তারকা দলে ভেড়াচ্ছে ক্লাবটি। তাদের সবশেষ সংযোজন ব্রাজিল জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক থিয়াগো সিলভা।ফ্রান্সের শীর্ষ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) থেকে এক বছরের জন্য এ সেন্ট্রাল ডিফেন্ডারকে দলে ভিড়িয়েছে চেলসি।

গত রোববার উয়েফা চ্যাম্পিয়নস লিগ ফাইনালের পরই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছে সিলভার। তাই চেলসিতে যোগ দিতে কোনো ঝামেলাই হয়নি তার।ফ্লুমিনেস, এসি মিলান, পিএসজি হয়ে চেলসিতে নাম লিখিয়ে নতুন চ্যালেঞ্জে মাঠে নামতে মুখিয়ে রয়েছে সিলভা। ক্লাবে যোগ দিয়ে তিনি বলেছেন, ‘চেলসিতে যোগ দিয়ে আমি খুব খুশি। আগামী মৌসুমের জন্য ফ্র্যাঙ্ক ল্যামপার্ডের এই স্কোয়াডের অংশ হতে পেরে আমি আনন্দিত। আমি এখানে এসেছি শিরোপা জিততে। শিগগিরই মাঠে নামতে চাই।’চেলসির পরিচালক মারিয়া গ্রানোভাসকায়া বলেছেন, ‘থিয়াগো সিলভার মতো প্রমাণিত আন্তর্জাতিক তারকা দলে নিতে পেরে আমরা উদ্বেলিত। অনেক বছর ধরে উচ্চ পর্যায়ে পারফর্ম করে চলেচে সিলভা।

কোনো সন্দেহ নেই তার অভিজ্ঞতা এবং সামর্থ্য আমাদের ক্লাবের অন্যান্য তরুণদেরও সাহায্য করবে। আশা করি নিজের ও ক্লাবের শিরোপা সংখ্যা বাড়াতে পারবেন সিলভা।’

error: Content is protected !!