সখীপুরে জুয়ার আসর থেকে নগদ টাকাসহ গ্রেফতার ২

সখীপুরে জুয়ার আসরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছে। এ অভিযানে দুই জুয়াড়িকে আটক করে সাজা দেওয়া হয়েছে। জুয়ার আসর থেকে ২৪ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের এমএমচালা (আন্দি) বনবিট কার্যালয়ের পাশে ছাতিয়াচালা এলাকায় বনের ভেতর জুয়া খেলার আসর বসেছিল।

বৃহস্পতিবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত জুয়ার আসরে অভিযান চালায়। সাজা পাওয়া জুয়াড়িরা হলেন- ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার জোবেদ আলীর ছেলে রফিকুল ইসলাম (৬০) এবং টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা এলাকার গােমর আলীর ছেলে রাকিব হাসান (৩৮)।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমাউল হুসনা লিজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বনের ভেতর জুয়ার আসর চলছে এমন খবর পাওয়ামাত্র পুলিশ সদস্যদের নিয়ে অভিযান চালানাে হয়।

এর আগে ডিঅমস নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের একদল তরুণকে জুয়াড়িদের আটক করতে পাঠানাে হয়। তাদের সহযােগিতায় জুয়াড়িদের আটক করা হয়। এ সময় জুয়ার আসর থেকে ২৪ হাজার টাকা উদ্ধার করা হয়। উদ্ধার করা টাকা সরকারি কোষাগারে জমা দেওয়া হয়েছে। সখীপুর থানার ওসি আমির হােসেন বলেন, সাজাপ্রাপ্তদের শুক্রবার সকালে টাঙ্গাইল কারাগারে পাঠানাে হবে।

error: Content is protected !!