টাঙ্গাইলে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

মোঃ রাশেদ খান মেনন (রাসেল)/ টাঙ্গাইলঃটাঙ্গাইল পৌরসভার ১৫ নং ওয়ার্ডের আশেকপুর গ্রামে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

২৫ আগস্ট মঙ্গলবার সকালে বিতরনকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল,আলু, লবন, ঔষুধ ও খাবারের স্যালাইন বিতরণ করা হয়।

টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক তানভীর হাসান খান রুবেল বলেন- সংগঠণটি প্রতিষ্ঠার পর থেকে আমরা নিজেদের প্রচেষ্টায় বিনামূল্যে রক্তদান, বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ, করোনা মহামারীতে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কাজ করে আসছি।

অসহায়-সম্বলহীন কিছু পরিবারকে আর্থিক সহযোগিতাসহ নানা স্বেচ্ছাসেবামূলক কার্যক্রম পালন করে আসছি।

সমাজের সকল শ্রেণীর মানুষ যদি আমাদের মত অসহায় মানুষদের পাশে থাকে এবং আমাদের মতো কাজ করে তাহলে সমাজের মানুষের দুঃখ কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল মামুন সহ-সভাপতি আবু নোমান, সাধারণ সম্পাদক বাবুল হোসাইন, সিনিয়র যুগ্ম সম্পাদক মোহিদুল ইসলাম মোহিদ, যুগ্ম সম্পাদক কাওসার আহমেদ, দপ্তর সম্পাদক মোঃ হাবিবুল্লাহ, ব্লাড বিষয়ক সম্পাদক রিফাত আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাদিদ ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক দিপা মনি, নারী ও শিশু বিষয়ক সম্পাদক উর্মি আক্তার, সম্মানিত সদস্য ফরিদ খান, লিটন ঘোষ, যুবরাজ খান অনিক ও তারেক মিয়া।

error: Content is protected !!