সখীপুরে নো মাস্ক নো সার্ভিস ক্যাম্পেইন

টাঙ্গাইলের সখীপুরে করোনাভাইরাস প্রতিরোধের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের অংশ হিসেবে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে গতকাল সকাল ১১টায় সখীপুর উপজেলা পরিষদ চত্বর ও মুক্তার ফোয়ারা চত্বরে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার আসমাউল হুসনা লিজা, সখীপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম কাজী বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা (লুৎফা আনোয়ার) উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মফিজুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এরশাদুল আলম, ইউসিসিএ লিমিটেডের চেয়ারম্যান কে বি এম রুহুল গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা এ সময় করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক ব্যবহারের কার্যকারিতা, নিরাপদ দূরত্ব বজায় রাখা ও নানা স্বাস্থ্য সচেতনতা মূলক বক্তব্য উপস্থাপন করেন। যাতে জনসাধারণ করোনাভাইরাস সম্পর্কে সচেতন থাকে এবং সুস্থ ও নিরাপদ থাকতে পারে।

উপজেলা নির্বাহী অফিসার আসমাউল হুসনা লিজা বলেন, আজ থেকে উপজেলায় সরকারি,বেসরকারি, আধা সরকারি ও স্বায়ত্বশাসিত সকল প্রতিষ্ঠানের সেবা গ্রহীতাদের অবশ্যই মাস্ক পড়ে আসতে হবে, মাস্ক ব্যবহার না করলে কোনো গ্রহীতাকে সেবা দেওয়া হবেনা, কোনো সেবা গ্রহীতা যদি গরিব ও অসহায় হয় তাঁকে স্ব স্ব প্রতিষ্ঠান থেকে মাস্ক কিনে দিতে হবে।

এছাড়া মাস্কবিহীন কোনো ব্যক্তি হাট-বাজার ও শপিংমলে প্রবেশ করলে মার্কেট মালিক সমিতি, বণিক সমিতি ও ইজারাদারদের উপর বর্তাবে বলেও তিনি জানেন।

error: Content is protected !!