নেইমারকে ফিরে পেতে ‘গ্রিজম্যান ও ৬০০ কোটি টাকা’ দিতে রাজি বার্সেলোনা

(ফাইল-ছবি)উয়েফা চ্যাম্পিয়নস লিগে নিজেদের ইতিহাসের সবচেয়ে বাজে এক ম্যাচের পর এখন ঘুরে দাঁড়াতে মরিয়া স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। কোয়ার্টার ফাইনাল ম্যাচে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে হারের পর অনেক পরিবর্তনের কথা বলেছেন ক্লাব প্রেসিডেন্ট জোসেফ বার্তেমেউ।

যার অংশ হতে পারে দলটির সাবেক তারকা নেইমার জুনিয়রকে ফিরিয়ে আনা। ২০১৭ সালে যাকে ২২২ মিলিয়ন ইউরোর রেকর্ড ট্রান্সফার ফিতে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর কাছে বেচে দিয়েছিল বার্সেলোনা। সেই নেইমারকে ফিরে পেতে এখন প্রায় ২০০ মিলিয়ন ইউরো (প্রায় ২ হাজার কোটি টাকা) খরচ করতে প্রস্তুত কাতালুনিয়ান ক্লাবটি।

কাতালানভিত্তিক সংবাদমাধ্যম স্পোর্টের সোমবারের প্রথম পাতায়ই বড় করে ছাপানো হয়েছে এ খবর। যেখানে দেয়া হয়েছে নেইমারকে ফিরে পাওয়ার জন্য অ্যান্তনিও গ্রিজম্যান ও ৬০ মিলিয়ন ইউরো বা ৬০০ কোটি টাকার বেশি খরচ করতে প্রস্তুত রয়েছে বার্সেলোনা।

স্পোর্টের প্রথম পাতায় লেখা, ‘নেইমারের বিষয়ে পুনরায় ভাবতে শুরু করেছে বার্সেলোনা। ক্লাবের পরিচালকরা মনে করছেন এ ব্রাজিলিয়ান (নেইমার) দলের সেরাটা আনতে পারবেন এবং সংবাদমাধ্যমেও যথাযথ জবাব দিতে পারবেন।’ এ কারণেই তাকে পুনরায় দলে পেতে মরিয়া বার্সেলোনা।

আর যেহেতু নেইমারকে বড় অঙ্কের টাকা খরচ করে কিনেছিল পিএসজি, তাই পুনরায় বিক্রির সময় তেমনই চড়া মূল্য হাঁকাবে তারা- এমনটাই স্বাভাবিক। সেটি বুঝেই ১২০ মিলিয়ন ইউরো দিয়ে কেনা গ্রিজম্যানের সঙ্গে ৬০ মিলিয়ন ইউরো ক্যাশ দেয়ার প্রস্তাব তৈরি করছে স্প্যানিশ ক্লাবটি। এ দলবদল সত্যি হলে তিন বছর পর আবার বার্সার জার্সি গায়ে দেখা যাবে নেইমারকে।

error: Content is protected !!