শিরোনাম :
প্রশংসায় পঞ্চমুখ প্রবাসীদের নিয়ে নির্মিত “প্রবাসী ভাবি” শিরোনামের নাটক!

প্রশংসায় পঞ্চমুখ প্রবাসীদের নিয়ে নির্মিত “প্রবাসী ভাবি” শিরোনামের নাটক!

আনোয়ার আজাদ ফিল্মস ইউটিউব চ্যানেলে ঈদ উপলক্ষে প্রকাশ পেয়েছে ‘প্রবাসী ভাবি’ শিরোনামের একটি নতুন নাটক। নাটকটি প্রকাশের পর থেকে প্রশংসায় ভাসাচ্ছেন নেটিজনরা।

ইউটিউবের অ্যানালিটিক্স থেকে জানা যায়, নাটক বাংলাদেশসহ বিশ্বের ৫৬টি দেশে ছড়িয়ে গেছে। নাটকটির গল্প, ভাবনা ও পরিচালনা সোয়েব সাদিক সজীব এবং রচনা করেছেন নাট্যকার বরজাহান হোসেন।

প্রেম বিরহ আর জীবনের টানপড়নের গল্প নিয়ে তৈরি হয়েছে নাটকটি। গল্পটি অত্যন্ত জীবন ঘনিষ্ঠ, প্রবাসে চলে যাওয়া একটা মানুষের পরিবারে যা হয় তার বাস্তব চিত্র এই গল্পে উঠে এসেছে। প্রবাসীরা কত কষ্ট বুকে নিয়ে পরিবারের সুখের জন্য নিজের সুখ বিসর্জন দিয়ে যাচ্ছে। যে মেয়েটি তার পরিবার ছেড়ে অন্যের উপর ভরসা করে নতুন জীবনে বউ হয়ে অন্যের ঘরে যায়। কিন্তু সেই বউকে রেখে প্রবাসে পাড়ি জমায় স্বামী। এরপর ওই বউয়ের জীবনের ঘটনাগুলো অন্যরকম হয়ে যায়। এমন ঘটনাটিই তুলে ধরা হয়েছে এতে।

নাটকটিতে অভিনয় করেছেন অভিনেত্রী শিরিন আলম, কাজী রাজু, প্রাণ রায় ও তানিন তানহাসহ আরও অনেকে।

অভিনেতা প্রাণ রায় বলেন, নাটকের রচয়িতা ও পরিচালক তাদের মুন্সিয়ানায় সরল একটি গল্পকে দুর্দান্ত ভাবে দর্শকের কাছে নিয়ে গেছেন।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme