টাঙ্গাইলে শিক্ষার্থীদের হাত খরচের টাকায় বন্যার্তদের খাদ্য সহায়তা প্রদান

ফরমান শেখ: পরিবারের দেয়া পড়াশোনা টাকা ও হাত খরচের জমানো টাকায় টাঙ্গাইলে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ও সুবিধাবঞ্চিত বন্যার্ত পরিবারের মাঝে শুকনো খাবার নিয়ে পাশে দাঁড়িয়েছে একদল সেচ্ছাসেবী শিক্ষার্থীরা।স্থানীয় সেচ্ছাসেবী সেবামূলক ‘ ইউথ চ্যারিটি অর্গানাইজেশন’ সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার কাতুলি ইউনিয়নের রশিদপুর ও খানবাজার এলাকায় অর্ধশতাধিক বন্যার্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

এর আগে গেল সোমবার (১০ আগস্ট) দিনব্যাপি ত্রাণ বিতরণ করা হয়েছে।অর্থ বিষয়ক সম্পাদক তানভীর সাকিব, ত্রাণ বিতরণ ব্যবস্থাপক হাবিব রহমান, সায়েম হোসেন, সাকিব হোসেন সিমন, মেম্বার হৃদয় হাসান রিফাত, মিরন, রেদওয়ান রিফাতসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।ইউথ চ্যারিটি অর্গানাইজেশন এর সভাপতি নাহিয়ান বর্ষণ বলেন- ‘দেশে করোনায় সমাজের নিম্ন আয়ের লোকজনের রোজগার স্থবির হয়ে যায়। এরমধ্যে দেখা দেয় ভয়াবহ বন্যা। এতে করে অসহায় মানুষগুলো আরও চরম হতাশায় পড়ে।

তাই আমরা শিক্ষার্থীরা পরিবারের দেয়া টাকা খরচ না করে তা জমিয়ে সাধ্যমত বন্যার্তদের পাশে দাঁড়িয়েছি। যা অব্যাহত থাকবে।তিনি আরও বলেন- ‘আমরা শিক্ষার্থীরা নিজেদের সর্বোচ্চ দিয়ে দিনের পর দিন মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আমাদের সংগঠনের প্রয়োজন সমাজের বিত্তবানদের সহযোগিতা। যাতে করে আমরা তরুণ শিক্ষার্থীরা আগামীতে সুন্দর সমাজ গড়ে তুলতে পারি। যেন সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে পারি।

error: Content is protected !!