১১ আগস্ট, টাঙ্গাইলে নতুন করোনায় আক্রান্ত ২০ জন। মোট ১৮৯০! সুস্থ ১২৫৮!

টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৮৯০ জনে। নতুন শনাক্তদের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে।
এ নিয়ে জেলায় করোনায় মোট ৩৩ জনের মৃত্যু হলো। নতুন শনাক্তদের মধ্যে সদরে ৪ জন, কালিহাতীতে ৫ জন, নাগরপুরে ৩ জন, বাসাইলে ১ জন, মধুপুরে ৪ জন, ভূঞাপুরে ২ জন এবং ধনবাড়ী উপজেলায় ১ জন রয়েছেন।
মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

টাঙ্গাইলের সিভিল সার্জন অফিস সূত্র জানান, ঢাকায় পাঠানো গতকাল ১৬৬টি নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে ২০ জনের দেহে করোনা শনাক্ত হয়। অপরদিকে একজনের মৃত্যু হয়।
এ পর্যন্ত জেলায় মোট ৩৩ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২৫৮ জন। চিকিসাধীন রয়েছেন ৫৯৯ জন। সূত্র আরও জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সদর উপজেলায় করোনায় শনাক্তের সংখ্যা সব চেয়ে বেশি। আর সব চেয়ে কম করোনা রোগী রয়েছে বাসাইল উপজেলায়।
জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১, জুন মাসে ৪৪৭ এবং জুলাই মাসে ১০২৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আর চলতি মাসে ২৫২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে কালিহাতী উপজেলার করোনায় একজনের মৃত্যু হয়েছে।
নিহত পরেশ বনিক (৮৫) উপজেলার কোকডহরা গ্রামের বাসিন্দা। করোনা উপসর্গ থাকায় তিনি রোববার নমুনা দেন। জ্বর, কাশি, শ্বাসকষ্ট নিয়ে তিনি ওইদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। নমুনার ফলাফল আসার আগেই ওইদিনই রাতেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে আজ নমুনার ফলাফলে তার করোনা পজেটিভ আসে।

error: Content is protected !!