সখীপুরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনার মূলহোতা রাশু গ্রেফতার

টাঙ্গাইলের সখীপুরে সৌদি আরব প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় জড়িত মূলহোতা আসাদুল ইসলাম ওরফে রাশুকে (৩০) গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে কাকড়াজান ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুতের নেতৃত্বে উপজেলার কীর্তণখোলা এলাকা থেকে তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। রাশু গড়বাড়ি গ্রামের মৃত কদ্দুস মিয়ার ছেলে।
ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুৎ বলেন, গত ১৮ জুন বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার কাকড়াজান ইউনিয়নের গড়বাড়ি টোকপাড়া গ্রামের প্রবাসী রুহুল আমিনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুটে নেয়। এ ঘটনায় ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি ডাকাতির মামলা দায়ের করেন। পরে মামলাটি জেলা গোয়েন্দা পুলিশ তদন্তের দায়িত্ব নেন। তদন্তে ডাকাতির ঘটনার মূলহোতা হিসেবে আসাদুল ইসলাম ওরফে রাশুর নাম ওঠে আসে।
তিনি আরও জানান, ঘটনার পর থেকে আসাদুল আত্মগোপনে ছিল। মঙ্গলবার সকালে সোর্সের মাধ্যমে জানতে পারি রাশু তার শ্বশুরবাড়ি উপজেলার কীর্তণখোলা গ্রামে অবস্থান করছে। পরে সেখানে গিয়ে তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি (ডিবি) শ্যামল কুমার দত্ত বলেন, এর আগে এ মামলায় গ্রেফতারকৃত ৬ আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তাদের জবানবন্দিতে ঘটনার মূলহোতা হিসেবে আসাদুল ইসলাম ওরফে রুশুর নাম ওঠে আসে। পরে রুশুকে গ্রেফতার করতে থানাসহ স্থানীয় ইউপি চেয়ারম্যানকে সহায়তা করতে বলা হয়।

error: Content is protected !!