১০ আগস্ট, সখীপুরে নতুন করে করোনায় আক্রান্ত ৩ জন। মোট আক্রান্ত ৯২

টাঙ্গাইলের সখীপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাসুদ রানাসহ তিনজনের করোনা শনাক্ত হয়েছে।

আজ সোমবার (১০ আগস্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ খবর জানা গেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ আসমা আক্তার জানান, গত শনিবার উপজেলার ২৭জনের নমুনা সংগ্রহ করে গতকাল রোববার পরীক্ষার জন্য ঢাকা পাঠানো হয়।

আজ সকালে আসা ফলাফলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাসুদ রানাসহ (৪০) তিনজনের করোনা পজেটিভ আসে। অন্য দুজন হচ্ছেন- শামীম টাওয়ারের বাসিন্দা ব্যবসায়ী আবুল আহমেদের স্ত্রী মোমেনা আক্তার (৪০) ও উপজেলার যাদবপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে কওমী মাদ্রাসার শিক্ষার্থী সোহেল রানা (১৮)। সোহেল টাঙ্গাইল বেবী স্ট্যান্ড গোরস্থান কওমী মাদ্রাসার ছাত্র। করোনার আগে সে বাড়িতে আসে।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাসুদ রানা বলেন, গত চার মাস ধরে আমি নিরলসভাবে সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন করে আসছি। অনেক করোনা রোগীকেও সেবা দিয়েছি। করোনাযুদ্ধে নেমেছি। আমি সেবা দিতে গিয়ে আজ আমি নিজেও আক্রান্ত হয়েছি। আপনাদের দোয়া চাই। আমি যেন করোনার সম্মুখযোদ্ধা হিসেবে যুদ্ধে জয় লাভ করে আবার আপনাদের সেবায় নিয়োজিত হতে পারি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সোবহান বলেন, এ পর্যন্ত ৮০৯ জনের সংগৃহীত নমুনা পরীক্ষা করে ৯২জনের ফলাফল পজেটিভ পাওয়া যায়।

এর মধ্যে মৃত্যুর পর নমুনা পরীক্ষায় দুইজনের পজেটিভ রেজাল্ট আসে। অর্ধশত রোগী ইতিমধ্যে সুস্থ হয়ে উঠেছেন। বাকিরাও নিজ বাড়িতেই আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

(লাল মাটির কন্ঠ)

error: Content is protected !!