সখীপুরে জনদুর্ভোগ নিরসনে ইশা ছাত্র আন্দোলনের উদ্যোগে রাস্তা মেরামত

(মোহাম্মদ সাইফুল্লাহ) গতকাল (রবিবার) টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার আওতাধীন কালিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের দামিয়া পাড়া কেন্দ্রীয় জামে মসজিদ রোড থেকে দামিয়া পাড়া আজগরীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত প্রায় ১কিঃমিঃ রাস্তার মেরামত করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সখিপুর উপজেলা শাখা।

ইশা ছাত্র আন্দোলন সখিপুর উপজেলা সভাপতি মুহাম্মাদ মামুনুল হকের সভাপতিত্বে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত রাস্তাটির মেরামত করা হয়।
রাস্তা টি জনবহুল হওয়ায় প্রতিদিন অসংখ্য ভ্যান,অটো,মিনিট্রাক,মোটরসাইকেল সহ বিভিন্ন খাদ্যের গাড়ি চলাচল করে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন টাঙ্গাইল জেলার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শহিদুল ইসলাম।প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,কালিয়া ইউনিয়নের মধ্যে এই এলাকা টি মনেহচ্ছে খুবই অবহেলিত,তাই রাস্তার এ দূরাবস্থা।এ দূরাবস্থা কাটাতে বর্ষাকাল শেষে রাস্তাটি পাকা করার জন্য জনপ্রতিনিধিদের আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন সখিপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুহাঃ সাইফুল ইসলাম।বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন, অন্যান্য বছরের তুলনায় এবছর বেশি বৃষ্টি এবং দীর্ঘ দিন রাস্তা টির মেরামত না হওয়ার কারণে রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছিল।এখন মেরামতের কারনে রাস্তাটিতে সহজেই চলাচল করতে পারবে।

স্থানীয় জনগণ ইশা ছাত্র আন্দোলনের এ মেরামত কাজের প্রশংসা করেন এবং তাদের ধন্যবাদ জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন,সাবেক সভাপতি আব্দুল আজিজ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাহিন এবং ইসলামী যুব আন্দোলনের সাংগঠনিক সম্পাদক কবির হোসাইনসহ থানা ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ।

error: Content is protected !!