নাপোলির বিপক্ষে প্রস্তুত বার্সেলোনা

আজ (শনিবার) চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে নাপোলির মুখোমুখি হবে বার্সেলোনা। তার আগে দল ঘোষণা করে ফেলেছেন বার্সা কোচ কিকে সেতিয়েন। সবধরণের প্রস্তুতিও সম্পন্ন বলে জানিয়েছেন কোচ।

আগের পর্বে ১-১ গোলে ড্র করায় এই ম্যাচটা বার্সার জন্য বাঁচা-মরার লড়াই। ঘরের মাঠ ন্যু ক্যাম্পে তাই কোনধরণের ছাড় নয় ইতালিয়ানদেরকে। ম্যাচে তাই পূর্ণশক্তি নিয়ে নামছে সেতিয়েন বাহিনী।

লা লিগায় শেষদিকে ইনজুরিতে পড়ে মাঠছাড়া হয়েছিলেন তারকা ফরোয়ার্ড আঁতোয়া গ্রিজম্যান। ইনজুরি কাটিয়ে আবারো ফিরেছেন কাতালান শিবিরে। এই ম্যাচে তাই মেসি-গ্রিজম্যান-সুয়ারেজ ত্রয়ীকে দেখা যেতে পারে শুরুর একাদশে।

ইনজুরি কাটিয়ে ফিরেছেন ল্যাংলেট এবং আরাওহো। তবে এখনো শঙ্কামুক্ত না হওয়ায় দলে ফিরতে পারেননি ওসুমানে ডেম্বেলে ও স্যামুয়েল উমতিতি।

নিষেধাজ্ঞা থাকায় এই ম্যাচে খেলতে পারবেননা বার্সার মিডফিল্ডের দুই অন্যতম ভরসা সার্জিও বুসকেটস ও আরতুরো ভিদাল। আর দলবদলের সেই অভিমান এখনো ভাঙানো যায়নি আর্থার মেলোর। তাই তো সরাসরিই জানিয়ে দিয়েছেন, বার্সার হয়ে আর খেলবেনই না তিনি।

একনজরে দেখে নিন চ্যাম্পিয়ন্স লিগের আগামী ম্যাচের জন্য বার্সেলোনার দল:
টের স্টেগান, নেটো, ইনাকি পেনা, সেমেদো, পিকে, ল্যাংলেট, জর্ডি আলবা, ফিরপো, আরাওহো, মিঙ্গুয়েজা, রাকিটিচ, সার্জি রবার্তো, ডি ইয়ং, রিকি পুইজ, ফুয়েন্তা, মঞ্চু, মেসি, সুয়ারেজ, গ্রিজম্যান, ফাতি, রেইজ ও ওরেলানা।

error: Content is protected !!