টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ করল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন

(মোহাম্মদ সাইফুল্লাহ সাদ) টাঙ্গাইলের বাসাইলের কাউলজানি এবং ফুলকি ইউনিয়নের শতাধিক পানিবন্দী মানুষের মাঝে জরুরি খাদ্য সহায়তা প্রদান করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলা শাখা।

থানা সভাপতি মুহাম্মাদ মামুনুল হকের সভাপতিত্বে ত্রাণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় শুরা সদস্য মুহাম্মাদ আব্দুর রাজ্জাক।পানিবন্দী এলাকা পরিদর্শন করে প্রধান অতিথি বলেন,পানিবন্দি এলাকার জনপ্রতিনিধিদের এ সময় মানুষের পাশে থাকার কথা ছিল। কিন্তু তারা জনগণের পাশে দাঁড়াচ্ছে না। তারা বার বার ব্যর্থতার পরিচয় দিচ্ছে। অতঃপর তিনি এসব এলাকার মানুষের ন্যূনতম মৌলিক চাহিদাগুলো পূরণ করতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি এস এম কামরুল ইসলাম। জেলা সভাপতি তার বক্তব্যে বলেন, অসহায় মানুষের পাশে এই সময় দাঁড়াতে পেরে নিজেদেরকে ধন্য মনে হচ্ছে। অতএব দলমত নির্বিশেষে সকল দায়িত্বশীলদেরকে বন্যার্ত এবং অসহার মানুষের পাশে দাঁড়ানোর আহবান করছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, সখিপুর উপজেলার সভাপতি মুহাম্মাদ মামুনুল হক, সহ-সভাপতি মিলন আহমেদ পারভেজ, সাবেক সভাপতি আব্দুল আজিজ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাহিন এবং ইসলামী যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল্লাহ্ সা’দ প্রমুখসহ থানা ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ।

error: Content is protected !!