টাঙ্গাইলে জুয়ার আসর থেকে সরঞ্জামসহ গ্রেফতার ৪ জুয়াড়ী

বনাঞ্চলের ভিতরে জুয়াড়ীরা গড়ে তুলেছে নিরাপদ জুয়ার স্পট।সেই নিরাপদ মজমায় পুলিশ হানা দিয়ে জুয়ার মজমা থেকে সরঞ্জামসহ চার জুয়াড়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে পুলিশ অভিযান চালিয়ে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পাহাড়ি বনাঞ্চল তক্তারচালা এলাকার ইনতখাচালা গ্রাম থেকে এই চার জুয়াড়ীকে গ্রেফতার করা হয় বলে পুলিশ জানিয়েছেন।

গ্রেফতারকৃত জুয়াড়ীরা হচ্ছে ইনতখাচালা গ্রামের মোক্তার আলীর ছেলে আব্রাহাম (১৮), একই গ্রামের আমানউল্লার ছেলে উজ্জল মিয়া (৩২), নজরুল ইসলামের ছেলে ফারুক হোসেন (৫৪) এবং বালিয়াজান গ্রামের সিকিম উদ্দিনের ছেলে জুয়েল মিয়া (৪০) ।
এলাকাবাসি অভিযোগ করেন, একটি মহলের ছত্রছায়ায় বাঁশতৈল ইউনিয়নের তক্তারচালা, পেকুয়া, তালতলা, মোতারচালা, নয়াপাড়া, ইনতখাচালা, বংশীনগর, বালিয়াজানসহ ১০-১৫ টি স্পটে নিয়মিত মাদক ব্যবসা ও জুয়ার মজমা চলে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বাঁশতৈল পুলিশ ফাঁড়ির এএসআই মো. সেলিম হোসেনের নের্তৃত্বে একদল পুলিশ ইনতখাচালা গ্রামের জুয়াড়ী ফারুকের বাড়িতে হানা দিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ চার জুয়াড়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর তাদের মির্জাপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে এএসআই সেলিম হোসেন জানিয়েছেন।

এ ব্যাপারে মির্জাপুর থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার মো. আলাউদ্দিন বলেন, প্রচলিত আইনে মামলার পর চার জুয়াড়ীকে জেল হাজতে পাঠানো হয়েছে। মাদক ও জুয়ার বিরুদ্ধে বিভিন্ন এলাকায় পুলিশের সাড়াশি অভিযান চলমান থাকবে বলে তিনি জানান।

error: Content is protected !!