টাঙ্গাই‌লে আ.লীগ নেতা খুনের ঘটনায় গ্রেফতার ৩

টাঙ্গাইলের গোপালপুরে আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম তালুকদার ওরফে নিক্সন (৪৮) হত‌্যা মামলায় তিনজন‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।
রোববার (২ আগস্ট) রা‌তে গোপালপু‌রের বি‌ভিন্ন জায়গায় অ‌ভিযান চা‌লি‌য়ে সুমন, সুজন ও ফারুক‌ নামের তিনজন‌কে গ্রেফতার করা হয়। তারা গোপালপুর উপ‌জেলার বন্ধ আজগড়া গ্রা‌মের বা‌সিন্দা ব‌লে জা‌নি‌য়ে‌ছে পু‌লিশ।
ধনবা‌ড়ি থানার অফিসার ইনচার্জ মো. চান মিয়া জানান, গোপালপু‌রে আওয়ামী লীগ নেতা‌কে হত‌্যা মামলার ঘটনায় তিনজন‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। গ্রেফতার তিনজ‌নের বা‌ড়িই গোপালপুর উপ‌জেলার বন্ধ আজগড়া গ্রা‌মে। সোমবার (৩ আগস্ট) দুপু‌রে তা‌দের কোর্ট-হাজতে প্রেরণ করা হ‌বে। এর আ‌গে নিহ‌তের ছোট ভাই আল মামুন তালুকদার বাদী হ‌য়ে ধনবা‌ড়ি থানায় হত‌্যা মামলা দায়ের ক‌রে‌ন।
উ‌ল্লেখ‌্য, ঈ‌দের আ‌গের রাতে (১ আগস্ট) টাঙ্গাই‌লের গোপালপু‌রে আমিনুল ইসলাম তালুকদার ওরফে নিক্সন না‌মের আওয়ামী লী‌গ নেতা‌কে হত‌্যা ক‌রে‌ দুর্বৃত্তরা। সে উপ‌জেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওই ইউ‌নিয়‌নের আজগড়া গ্রামের আলাউদ্দিন তালুকদার ওরফে তারা মিয়ার ছে‌লে। এছাড়া তিনি টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন।

error: Content is protected !!