টাঙ্গাইলে নগদ এক লক্ষ টাকাসহ ৫ ভূয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

টাঙ্গাইলের সদরে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে ১৩ লক্ষ ৫০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় ৫ জন আসামী গ্রেফতার এবং ঘটনায় ব্যবহৃত ০১ টি মাইক্রোবাস ও নগদ ১ লক্ষ টাকা উদ্ধার

গত ০৫-০৭-২০২০ তারিখ টাঙ্গাইল সদর থানাধীন বেবীস্ট্যান্ড হক ফ্লাওয়ার মিল হতে মোটরসাইকেল যোগে UCB ব্যাংক টাকা জমা দিতে যাওয়ার সময় পথিমধ্যে একটি মাইক্রোবাস মোটরসাইকেলটি ব্যরিকেড দিয়ে অজ্ঞাতনামা আসামীরা ডিবি পুলিশ পরিচয় দিয়ে ভিকটিমদ্বয়কে গাড়ীতে তুলে কিলঘুষি মেরে ১৩ লক্ষ ৫০ হাজার টাকার ব্যগটি ছিনেয়ে নিয়ে যায়। এই সংক্রান্তে টাঙ্গাইল সদর থানার মামলা নং-০৮ তারিখ- ০৫-০৭-২০২০ ধারা-১৭০/৩৯৪ সংযোজিত ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড রুজু হয়।

এই ঘটনাটি একটি চাঞ্চল্যকর ঘটনা হওয়ায় টাঙ্গাইল জেলার পুলিশ সুপার জনাব সঞ্জিত কুমার রায় বিপিএম সার্বক্ষনিক নিজে মামলাটি মনিটরিং করেন। অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব মোঃ শফিকুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ রেজাউর রহমানের নের্তৃত্বে অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন, মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর সালাউদ্দিন ও টাঙ্গাইল সদর থানার অফিসার-ফোর্সের সমন্বয়ে গঠিত টিম এবং টাঙ্গাইল ডিবি (দক্ষিন) এ কর্মরত এএসআই/মোঃ শামসুজ্জামান পিপিএম দের অক্লান্ত পরিশ্রমের মাধ্যেমে অভিযান পরিচালনা করে ঘটনার সহিত সরাসরি জড়িত ৫ জন আসামীদেরকে গ্রেফতার করতে সমর্থ হয়।

গ্রেফতার কৃত আাসমীদের নিকট হতে ছিনতাইকৃত নগদ ১ লক্ষ টাকা, ঘটনায় ব্যবহৃত ১ টি মাইক্রোবাস উদ্ধার করা হয়। গ্রেফতার কৃত আসামীদের ০৪ জন বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় দোষ স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।

সূত্র- সদর থানা পুলিশ

error: Content is protected !!