টাঙ্গাইলে ভ্যান চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

টাঙ্গাইলের বাসাইলে এক ভ্যান চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে বাসাইল থানা পুলিশ।

শুক্রবার(২৪ জুলাই) দুপুরে উপজেলার হাবলা ইউনিয়নের বিলপাড়া গ্রামের বয়েলমিল এলাকায় ঝিনাই নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ভ্যান চালক মজিবর রহমান(৪০) ভালুকা উপজেলার দেদুয়ারী ইউপি’র রামপুর গ্রামের বাসিন্দা। সে কালিহাতী থানার এলেঙ্গা পৌরসভার বাসষ্ট্যান্ড এলাকায় তার দ্বিতীয় স্ত্রী’র সাথে ভাড়া বাসায় থাকতো। নিহতের দ্বিতীয় স্ত্রী এবং প্রথম স্ত্রী’র ছেলে স্পিনিং মিলের শ্রমিক মোঃ নাছিরুদ্দিন শুক্রবার তার লাশ শনাক্ত করে।
থানা পুলিশ ও নিহতের ছেলে জানায়, গত রবিবার এলেঙ্গা বাসষ্ট্যান্ড সংলগ্ন নদীর পাড় এলাকায় ঘুড়ি উড়াতে গিয়ে মজিবর পুংলী নদীতে পড়ে যায়। স্থানীয়রা ডুবুরী এনে খোঁজ করলেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে এলেঙ্গাসহ পাশ^বর্তী বিভিন্ন এলাকায় মাইকিং করে দেয়া হয়। মাইকিংয়ের সুবাদে অজ্ঞাত লাশ পাওয়ার সংবাদ শুনে শুক্রবার বাসাইলে এসে নিহতের লাশ শনাক্ত করা হয়।
এব্যাপারে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হারুনুর রশিদ বলেন, কালিহাতী উপজেলার এলেঙ্গাতে ঘুড়ি উড়াবার সময় নদীতে পড়ে নিখোঁজ হয়। বাসাইলের ঝিনাই নদী থেকে তার লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করার জন্য পাঠানো হয়েছে। এব্যাপারে কালিহাতী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মো: রুবেল মিয়া, টাঙ্গাইল নিউজ টোয়েন্টিফোর

error: Content is protected !!