বাসাইল-সখীপুরের কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ

ঈদকে সামনে রেখে সখীপুর ও বাসাইলে ডেসকো বোর্ডের উদ্যেগে বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক ও ডেসকোর পরিচালনা পর্ষদের সদস্য ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদের সৌজন্যে ১ হাজার কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৩ জুলাই) সখীপুর পি.এম. পাইলট মডেল স্কুল এন্ড কলেজ মাঠে এ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।
ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ ছাড়াও এসময় সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, সখীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ শওকত শিকদার, সখীপুর পি.এম. পাইলট মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কে.বি.এম খলিলুর রহমান, হাতিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. রহিজ উদ্দিন, সখীপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, পৌর আ’লীগের সভাপতি অধ্যাপক আহম্মদ আলী, ডেসকোর উপসহকারী প্রকৌশলী জাহিদ সিদ্দিকী, সখীপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, প্রকৌশলী মো. আল মামুন, প্রকৌশলী মো.সোলায়মান, প্রকৌশলী আতিকুর রহমান নাহিদ, জেলা স্বেচ্ছালীগের হসভাপতি ফজলুল হক বাপ্পা, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলমাস আজাদ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন।
এসময়, কাকড়াজান ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুৎ, দাড়িয়াপুর ইউপির সাবেক চেয়ারম্যান শাইফুল ইসলাম শামীম উপস্থিত ছিলেন।
ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ বলেন, নিম্নবিত্ত ও অসহায়দের কথা চিন্তা করে ডেসকোর ৫লক্ষ টাকা আথির্ক সহযোগিতায় সখীপুর ও বাসাইলে ইউপি চেয়ারম্যান ও সদস্যের মাধ্যমে প্রত্যেক সমাজে নিম্নবিত্ত ও অসহায় পরিবারের তালিকা করে ১ হাজার পরিবারকে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ও সাবান ঈদ উপহার হিসেবে দেওয়া হয়।
তিনি আরো বলেন, করোনাভাইরাসের প্রকোপ ও বন্যার কারণে মানুষ এখন গৃহবন্দী অসহায় হয়ে পড়েছে, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে মোকাবেলা করার জন্য সরকারও কাজ করে যাচ্ছে। ডেসকোর মতো আসুন আমরাও যার যার অবস্থান থেকে অসহায় শ্রমজীবী নিম্ন আয়ের অসহায় মানুষের পাশে দাঁড়াই। এই কার্যক্রমে অংশগ্রহণ ও সহযোগিতা করার জন্য সখীপুরের সকল সামাজিক, রাজনৈতিক ও গণমাধ্যম নেতৃবৃন্দসহ সকল জনসাধারণকে ধন্যবাদ জানান।

error: Content is protected !!