টাঙ্গাইলে জাল টাকা তৈরির সরঞ্জামসহ আটক ৩

টাঙ্গাইলে দুই লাখ ৭৭ হাজার ৫০০ টাকার জাল নোট ও জাল টাকা তৈরির সরঞ্জামসহ তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান।

আটককৃত হলেন- জেলার বাসাইল উপজেলার কাশিল বটতলা গ্রামের রবি মিয়ার ছেলে আকাশ মাহমুদ হারেজ (৩০), কাশিল পশ্চিমপাড়া গ্রামের মৃত আজমত খানের ছেলে আয়নাল খান (৩৫) ও নাকাছিম গ্রামের বানিজ মিয়ার ছেলে রায়হান মিয়া (২০)।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় সংবাদ সম্মেলনে জানান, গোপন সূত্রে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের ওসি (উত্তর) সাজ্জাদ হোসেনের নেতৃত্বে একটি দল মঙ্গলবার রাতে সদর উপজেলার করটিয়া পূর্বপাড়ায় অভিযান চালায়। সেখানে জনৈক সোনা মিয়ার বাসার দ্বিতীয় তলা থেকে ভাড়াটিয়া তিনজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুই লাখ ৭৭ হাজার ৫০০ টাকার জাল নোট ও জাল টাকা তৈরির কাজে ব্যবহৃত একটি কম্পিউটার, প্রিন্টার, ইস্ত্রি, পেপার কাটারসহ টাকা তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে বুধবার রাতে গোয়েন্দা পুলিশের উপপরিদশক নুরুজ্জামান বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

গোয়েন্দা পুলিশের ওসি (উত্তর) সাজ্জাদ হোসেন বলেন, ‘কোরবানীর পশুর হাটে চালানোর জন্য তারা জাল টাকার নোট তৈরি করেছিল বলে আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানায়

error: Content is protected !!