সখীপুরে ২৬ লিটার চোলাইমদসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

টাঙ্গাইলের সখীপুরে চোলাইমদসহ ৪ মাদকসেবী ও ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার কচুয়া বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৬ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। এ ব্যাপারে গ্রেপ্তারকৃত‌দের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃত‌দের টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত‌রা হচ্ছেন- উপজেলার কচুয়া পূর্বপাড়া গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে হাছান আলী, মৃত আবদুস ছবুর মিয়ার ছেলে শফিকুল ইসলাম, মৃত বছির শিকদারের ছেলে হেলাল শিকদার এবং কচুয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত খোরশেদ আলম ওর‌ফে খুরছু মিয়ার ছেলে আবদুল জলিল।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার বাদী জাহেদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধার পর কচুয়া বাজার এলাকা থেকে হাছান আলী নামে এক মাদকসেবী ও ব্যবসায়ীকে পুলিশ আটক করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে আরও তিনজনকে ২৬ লিটার চোলাইমদসহ কচুয়া-আড়াইপাড়া সড়কের কচুয়া বাজার এলাকা থেকে আটক করে থানায় আনা হয়। পরে রাতেই ওই চারজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে চোলাইমদ সেবন ও উপজেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। এদের কয়েকজনের নামে পূর্বে মাদক আইনে মামলাও আছে, কেউ কেউ জেলও খেটেছেন।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার আইও মজিবুর রহমান জানান, শুক্রবার দুপুরে ৪ মাদকসেবী ও ব্যবসায়ীকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন বলেন, পুলিশ সব সময় মাদকসেবী ও ব্যবসায়ীদের গ্রেপ্তা‌রে তৎপর রয়েছে।

error: Content is protected !!