টাঙ্গাইলের মধুপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের মৃত্যু

টাংগাইল মধুপুর উপজেলার অরণখোলা ইউনিয়নের কাকরাইত গ্রামে গত ০৭ জুলাই আবির(১৮) নামের একটি ছেলে আনুমানিক দুপুর ১২.১০ ঘটিকায় মুন্নাফ আলীর(মনোহারি)ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত শিক্ষার্থী টাংগাইল সদর উপজেলার ৭ নং দাইন্যা ইউনিয়নের মোঃআবুল মিয়ার ছেলে।
জানা যায়,গত ১ মাস আগে নিহত আবির(১৮)তার মায়ের সাথে মামার বাড়ী কাকরাইত গ্রামে বেড়াতে যান।

গত ০৭ জুলাই বেলা দুপুর ১২.১০ ঘটিকার সময় আবিরের মা মোছাঃআলেয়া বেগম তার বোনের কাছে টাকা ভাংতি করতে গেলে আবির হঠাৎ করে তার মামার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়।

প্রায় ১০ মিনিট ডাকাডাকি করেও দরজা না খোলায় দরজা ভেঙ্গে ঘরে ঢুকে দেখা যায় আবিরের গলায় ফাস দেয়া ঝুলন্ত লাশ।সাথে সাথে লাশ নামিয়ে মধুপুর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবির কে মৃত ঘোষণা করে।
এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা মধুপুর থানার উপ-পরিদর্শক এসআই মোহাম্মদ আবদুল ওয়াহাব বলেন, ময়নাতদন্তের জন্য লাশ টাংগাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট এখনো হাতে আসে নি।তবে প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে পারিবারিক কলহের জেরে আবির আত্মহত্যা করেছে।বিষয়টি নিশ্চিত করে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিক কামাল বলেন বিষয়টি নিয়ে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।তিনি আরো বলেন,ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর বিষয়টির বিস্তারিত তথ্য জানানো যাবে।

error: Content is protected !!