১০ দফা দাবিতে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন

করোনা মহামারি মহাদুর্যোগে ক্ষতিগ্রস্ত কিন্ডারগার্টেন স্কুল গুলোর জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান ও সহজ শর্তে ঋণ এর দাবিতে দেশব্যাপী অবস্থান কর্মসূচির অংশ হিসেবে,বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন সাপাহার শাখার উদ্যোগে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

৮ জুলাই বেলা ১১ টার সময় সাপাহার প্রেসক্লাবের সামনে সামাজিক দূরত্ব ও স্বাস্থবিধি মেনে ঘন্টাকাল ধরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন সাপাহার উপজেলা শাখার সভাপতি ইমাম আযম একাডেমির পরিচালক কাওসার হেসেন, সাধারণ সম্পাদক সাপাহকর ক্যাডেট একাডেমির পরিচালক ও প্রধান শিক্ষক গোলাপ খন্দকার, অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ইসলামিক ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক মতিউর রহমান, সহ-সভাপতি তিলনা আল ফালাহ্ একাডেমির শামসুল আলম ও নিশ্চিন্তিপুর আইডিয়াল একাডেমি প্রধান শিক্ষক আর্জিনা, সহ সম্পাদক নিউ-আইডিয়াল একাডেমির পরিচালক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নিউক্লিয়াস ক্যাডেট একাডেমির পরিচালক মিলন, কোষাধ্যক্ষ এভারগ্রীর একাডেমির পরিচালক নবিবর রহমান চৌধুরী, দপ্তর সম্পাদক আইডিয়াল মাদ্রাসার প্রধান শিক্ষক রমজান আলী, দিঘীর-হাট প্রি ক্যাডেট একাডেমির সহ পরিচালক ফিরোজ আহম্মেদ প্রমুখ। এসময় উপজেলার প্রায় সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, করোনাভাইরাস মহামারীর কারণে আমরা মানবেতর জীবন যাপন করছি এবং স্কুল থেকে আমরা কোন সাহায্য সহযোগিতা পাচ্ছি না তাই আমরা পরিবার-পরিজনকে নিয়ে অনেক সমস্যার মধ্যে রয়েছি।

কর্মসূচিতে শিক্ষকরা আপদকালীন সময়ে সরকার থেকে সহজ শর্তে ঋণ ও অনুদান প্রদান এবং কিন্ডারগার্টেন স্কুলের সমস্যাকে চিহ্নিত করে জাতীয় সমস্যা ও সমাধানসহ বেশ কিছু দাবি তোলেন। অফিসিয়ালি কাজে বাইরে থাকায় নির্বাহী অফিসারের দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেনকে বিকেল ৫টায় স্মারকলিপি প্রদান করবেন অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।

(নিউজ টাঙ্গাইল)

error: Content is protected !!