টাঙ্গাইলে সাড়ে ৬ লাখ টাকার ফেন্সিডিলসহ বাবা-ছেলে গ্রেফতার।”

টাঙ্গাইলে অভিনব কায়দায় প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভিতরে লুকানো ৩৭৫ পিস নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ বাবা-ছেলেকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বিকেলে এক প্রেস ব্রিফিং-এ এই তথ্য জানান টাঙ্গাইল র‌্যাব ১২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী (সিপিসি ৩) এর কোম্পানী কমান্ডার আবু নাঈম মোহাম্মদ তালাত।

গ্রেফতারকৃতরা হলেন- জয়পুরহাট জেলার সদর থানাধীন বিষ্ণপুর এলাকার মৃত মহির উদ্দিন প্রমানিক এর ছেলে মো. বাবলু প্রামানিক (৪৮) ও তার ছেলে মো. সাইদী প্রামানিক (২২)।

সংবাদ সম্মেলনে মেজর তালাত জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস এলাকায় অভিযান চালায় টাঙ্গাইল র‌্যাবের একটি দল। এসময় পূর্বের তথ্যমতে একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশী করা হয়। এসময় প্রাইভেটকারে থাকা বাবা ছেলেকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে প্রাইভেটকারের ভিতরে থাকা গ্যাস সিলিন্ডার কেটে এর ভেতর থেকে ৩৭৫ পিস ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক বাজার মূল্য প্রায় ৬ লাখ ৩৭ হাজার ৫শ টাকা।

জিজ্ঞাসাবাদে ওই দুই ব্যক্তি জানায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। দির্ঘদিন ধরে তারা এমন অভিনব কায়দায় মাদক বহন করে এনে বিভিন্ন এলাকাতে বিক্রি করতো। তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

error: Content is protected !!