সখীপুরে সাবেক ফুটবলার বিমানের পাশে বখতিয়ার পাড়া সেচ্ছাসেবক টিম

টাঙ্গাইল্রর সখিপুরের কাকড়াজান ইউনিয়নের সাবেক ফুটবল খেলোয়াড় শ্রী বিমান চন্দ্র বর্মনের চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তা দেওয়া হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে কাকড়াজানের গড়বাড়ী বখতিয়ার পাড়া স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা বিমান বর্মনের হাতে নগদ ত্রিশ হাজার টাকা তুলে দেন। সাবেক এ কীর্তিমান খেলোয়াড় দীর্ঘদিন যাবত কিডনি সমস্যায় ভুগছেন। অসুস্থ বিমান চন্দ্র বর্মন একই গ্রামের বাসিন্দা। স্বেচ্ছাসেবক টিমের সদস্য মোঃ দেলোয়ার হোসেন বলেন, “যৌবনে সুঠামদেহী বিমান চন্দ্র বর্মন ফুটবল ও হাডুডু খেলোয়াড় হিসেবে এলাকায় ব্যাপক পরিচিত ছিলেন। তিনি যখন হাডুডু খেলার মাঠে দম নিতেন তখন কোন বলবান পুরুষের সাধ্য ছিলো না তাকে আটকে রাখার। যৌবনকালে খেলাধূলা ছিল তার নেশা আর পেশা ছিল মাটি, বাঁশ ও কাঠকাটা। কিন্তু এখন বয়স ও অসুস্থতার কারণে শারীরিকভাবে একেবারে দূর্বল হয়ে পড়েছেন। কিছুদিন আগে পেটে তীব্র ব্যাথ্যা অনুভব করলে তিনি ডাক্তার দেখান। পরীক্ষার রিপোর্টে দেখা যায় কিডনিতে পাথর হয়েছে।

দ্রুত অপারেশন করা প্রয়োজন কিন্তু টাকার অভাবে তা করাতে পারছিলেন না। অসুস্থতার খবর শুনে আমরা স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা চাঁদা উঠিয়ে গতকাল বিকালে ৩০ (ত্রিশ) হাজার টাকা তার হাতে দিয়ে চিকিৎসা শুরু করতে বলেছি। তার চিকিৎসার জন্য প্রায় একলাখ টাকা প্রয়োজন।” চিকিৎসার জন্য টাকা হাতে পেয়ে শ্রী বিমান চন্দ্র বর্মন আবেগে কেঁদে ফেলেন এবং সবার সাহায্য কামনা করেন। উল্লেখ্য যে, করোনা ভাইরাসের কারণে গ্রামে ছুটিতে আসা ছাত্র, চাকরিজীবী ও প্রবাসীদের নিয়ে গড়বাড়ী বখতিয়ার পাড়া স্বেচ্ছাসেবক টিম গঠিত হয়েছে। টিমের সদস্যরা ধানকাটা, হাট বাজারে মানুষের সামাজিক দূরত্ব নিশ্চিত করা, গরীব, দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করাসহ নানা কল্যানমূলক কাজ করে প্রশংসিত হয়েছে।

error: Content is protected !!