টাঙ্গাইলে বাসচাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার পাকুল্যায় বাসের চাকায় পিষ্ঠ হয়ে এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল পৌনে আটটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম মাজেদুল ইসলাম। সে নাগরপুর উপজেলার ভাররা ইউনিয়নের উরাডাব গ্রামের অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সদস্য শহীদুর ইসলামের ছেলে।
মজেদুলের বাবা শহীদুল ইসলাম জানান, তাদের গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর থেকে গাজীপুরের কোনাবাড়ী নিজেদের বাসায় বাবাকে নিয়ে যাচ্ছিল মাজেদুল। পাকুল্যা ফিলিং স্টেশনের সামনে এলে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী কনক পরিবহনের ( ঢাকা- মেট্রো- ব-১৪-২৬২১) একটি বাস পিছন দিক থেকে মোটরসাইকেলকে ( ঢাকা- মেট্রো-ল- ২৯- ৩৩৪৭) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক এইচএসসি পরীক্ষার্থী মাজেদুল ইসলাম মারা যান। তার বাবা সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মোঃ শহীদুল ইসলাম আহত হয়। তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। নিহত মাজেদুর টাঙ্গাইলের কাগমারি এমএম আলী কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ কথা ছিল।
গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক ( এসআই)মোঃ শহীদুল ইসলাম জানান, বাসেরর চালক হেলপারসহ কাউকে আটক করা যাইনি,বাসটি আটক করা হয়েছে, মোটরযান আইনে মামলা হবে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

error: Content is protected !!