সখীপুরে স্বপ্নছোঁয়া ফাউন্ডেশনের উদ্যোগে শ্রমজীবীদের মাঝে ঈদ উপহার বিতরণ

 

সখিপুরে স্বপ্নছোঁয়া ফাউন্ডেশন এই করোনার সময় ঈদ উপহার নিয়ে কর্মহীন শ্রমজীবী পাশে দিড়িয়েছেন। ২১শে মে রোজ বৃহস্পতিবার উপজেলার মফস্বল এলাকা ঘুরে ঘুরে স্বপ্নছোঁয়ার সদস্যরা কর্মহীনদের মাঝে ঈদ উপহার পৌঁছে দেন। বিতরনের সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা,উপদেষ্টামন্ডলী, স্বপ্নছোঁয়ার অন্যান্য সদস্য এবং জুনিয়র শাখার সাংগঠনিক সম্পাদক। এ সময় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাকালিন এবং সিনিয়র সদস্য উজ্জ্বল আহমেদ জানান সংগঠনটি মানব সেবার পাশাপাশি পরিবেশ রক্ষা নিয়েও কাজ করছে।

এসময় সাধারন সম্পাদক মনির শিকদার জানান করোনার প্রারম্ভ থেকেই বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে আমাদের সংগঠন মানুষের পাশে আছে।আমরা চেষ্টা করছি সম্পূর্ণ অরাজনৈতিক ভাবে আমাদের কাজ এগিয়ে নিতে।সকলের সহযোগিতায় আমরা আরো এগিয়ে যাবো ইনশাল্লাহ।

স্বপ্নছোঁয়ার সাংগঠনিক সম্পাদক নাজমুস সাকিব তালুকদার জানান মানব সেবায় আমরা একঝাক তরুন আমৃত্যু কাজ করে যাবো। করোনা মোকাবেলায় ইতিমধ্যে আমরা এক টন খাদ্য সামগ্রী বিতরন করেছি। করোনা প্রকোপে ঈদ উপহার বিতরন আমাদের ৬ ষ্ঠ কর্মসুচি।

সভাপতি সাদমান সাদি সকলের উদ্দেশ্যে বলেন আপনারা যার যার সাধ্যমত মানুষের পাশে দাঁড়ান।আমরা যখন সকলেই নিজ নিজ অবস্থান থেকে মানুষের পাশে দাড়াবো তখনি একটি ক্ষুধামুক্ত ভাতৃত্ব পুর্ন অসাম্প্রদায়িক দেশ গড়ে উঠবে।

সংগঠনটি চিনি, গুড়োদুধ,সেমাই বিতরন করে।

error: Content is protected !!