সখীপুরে পাঁচশত পরিবারকে আইএসবি ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

Pic Credit – Pollob

করোনাভাইরাসের কারনে দিন এনে দিন খাওয়া নিম্ন আয়ের মানুষ গুলোর কষ্ট বেড়েই চলেছে । আর এসব দিনমজুর, খেটেখাওয়া মানুষদের পাশে মানবতার সেবায় পাশে দাঁড়িয়েছে ইনিশিয়েটিভ ফর সোস্যাল বেটারমেন্ট (আইএসবি) ফাউন্ডেশন। আজ শুক্রবার সখীপুর উপজেলা হল রুম মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে সখীপুর পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের স্বল্প আয়ের পাঁচশত হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ এ সংগঠন টি।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাংলাদেশ ছাত্রলীগের সাবেক পরিবেশ সম্পাদক এ.বি.এম. হাবিবুল্লাহ বিপ্লব বলেন, আমরা চাই না কেউ না খেয়ে খাদ্যকষ্টে থাকুক। যেহেতু এসময় এই মানুষগুলোর কাজ নেই তাই আমাদের সাধ্য অনুযায়ী চেষ্টা করছি মানুষের পাশে থাকার। ধনী গরিব মিলেই আমাদের এ দেশ।এ সময় সাধ্য অনুযায়ী সমাজের অন্যদেরও এসকল মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

ঈদ উপহার বিতরণ কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন জনকণ্ঠের স্টাফ রিপোর্টার ওয়াজেদ হীরা,ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সদস্য- সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ মো: সাকের আহমেদ, সখীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আল মামুন সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা সামাজিক দূরত্ব বজায় রেখে হতদরিদ্র পরিবারের মানুষের মাঝে ঈদ উপহার তুলে দেন। ঈদ উপহার এর প্রতি প্যাকেটে ছিল সুগন্ধি চাল, চিনি,সেমাই ও গুড়া দুধ।

error: Content is protected !!