সখীপুর ব্লাড ডুনেশন ক্লাবের উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সখীপুর ব্লাড ডুনেশন ক্লাবের পক্ষ থেকে সখীপুর পৌর এলাকার বিভিন্ন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল ৮ মে শুক্রবার এবং আজ শনিবার দিনব্যাপী সখীপুর পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের মহল্লায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সখীপুর ব্লাড ডুনেশন ক্লাবের সদস্যরা।

পৃথকভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণে অংশ গ্রহণ করে সখীপুর ব্লাড ডুনেশন ক্লাবের সাবেক সভাপতি সিরাজুস সালেকীন, বর্তমান সভাপতি মেহেদী হাসান, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি খাইরুল হাসান ইমন, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক শান্ত, প্রচার সম্পাদক ইশতিয়াক অাহমেদ। আরও উপস্থিত ছিলেন সখীপুর যুব সমাজ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সুমন হোসেন।

সখীপুর ব্লাড ডুনেশন ক্লাবের প্রতিষ্ঠাতা ওবায়দুল হক শাওন জানান, সখীপুর ব্লাড ডুনেশন ক্লাবের মাধ্যমে অামরা বিভিন্ন জনকল্যাণমুখী অার্ত সামাজিক কর্মকান্ডে অংশ গ্রহণ করে থাকি। ক্লাবের মাধ্যমে হত দরিদ্র মানুষের মাঝে চিকিৎসা সহায়তা, শিক্ষা সহায়তা প্রদান করা হয়। এছাড়াও ক্লাবের সকল সদস্যরা মুমূর্ষু রোগীদের বিনামূল্যে রক্ত প্রদান করে থাকে।

তিনি আরো জানান অামরা সখীপুর ব্লাড ডুনেশন ক্লাবের পক্ষ থেকে সখীপুর পৌর এলাকার বিভিন্ন হতদরিদ্র পরিবারের মাঝে সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। অামাদের খাদ্য সামগ্রী বিতরণ ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে।

error: Content is protected !!