সখীপুরে জমি নিয়ে বিরোধের ঘটনায় ভাতিজাদের হামলায় চাচা খুন

টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে ভাতিজাদের হামলায় হারেছ শিকদার (৭০) নামের এক বৃদ্ধ চাচার মৃত্যু হয়েছে।

গতকাল ৫ মে মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার দাড়িপাকা গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় নিহত হারেছ শিকদারের দুই ছেলেসহ তিনজন গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। থানায় মামলার প্রস্তুতি চলছে।
জানা যায়, দীর্ঘদিন ধরে একটি জমি নিয়ে হারেছ শিকদারের সঙ্গে তাঁর দুই ভাতিজা মাঈন উদ্দিন ও সোহরাব উদ্দিনের বিরোধ চলছিল। মঙ্গলবার ভাতিজা মাঈন ও সোহরাব রাতের আঁধারে বিরোধপূর্ণ ওই জমির ধান কাটতে গেলে চাচা হারেছ শিকদার বাধা দেন। ভাতিজারা চাচা হারিছ শিকদারের উপর উপুর্যুপরি হামলা করে গুরুতর আহত করে। এসময় বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে হারেছ শিকদারের দুই ছেলে আনোয়ার শিকদার (৩৫), দেলোয়ার শিকদারসহ (৩২) আরো দুইজন আহত হন। তাদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। আশঙ্কাজনক হারেছ শিকদারকে জরুরি ভিত্তিতে ঢাকায় পাঠানোর প্রস্তুতির সময় তিনি মারা যান।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাসুদ খান জানান, ওই বৃদ্ধের অবস্থা আশঙ্কাজনক ছিল। তাঁর মাথার রক্তক্ষরণ বন্ধ করে রেফার্ড করার প্রস্তুতির সময় তিনি মারা যান।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, শুনেছি আগে থেকেই দুই পরিবারের মধ্যে বিরোধ চলছিল। আইনি কার্যক্রম চলছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল পাঠানো হয়েছে।

error: Content is protected !!